Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

যশোরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৪ জুন, ২০১৯, ১:২৫ পিএম

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬, সিপিসি-৩, যশোর ক্যাম্পের স্কোয়াড কমান্ডার এএসপি মোঃ শাহিনুর ইসলাম এর নেতৃত্বে একটি আভিযানিক দল সোমবার যশোর জেলার ঝিকরগাছা থানাধীন পায়রাডাঙ্গা কুঠিপাড়া থেকে ১০২ পিস ইয়াবাসহ মোঃ আব্দুল লতিফ (৩৭) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। তিনি যশোরের মণিরামপুর উপজেলার রতনদিয়া গ্রামের মৃত আবুল হোসেন শেখের পুত্র। 

যশোর র‌্যাবের কোম্পানি কমান্ডার মেজর এ এম আশরাফুল ইসলাম, পিপিএম জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী স্বীকার করে যে, দীর্ঘদিন যাবত গোপনে মাদক ব্যবসা সাথে জড়িত। বিভিন্ন আইন শৃংখলা রক্ষাকরী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে যুব সমাজ ধংসকারী মাদক দ্রব্যের ব্যবসা করে আসছে। এতে এলাকার উঠতি বয়সের যুবকদের মাদকের ছোবলে অনেকেই মাদকাসক্তির ফলে তাদের পরিবারের জীবন দুর্বিসহ হয়ে পড়েছে। তার এহেন গর্হিত সমাজ বিরোধী কর্মকান্ডের কারনে সমাজের যুব সমাজ হুমকির মুখে পড়েছে। ধৃত আসামীকে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ধারা ৩৬(১) এর সারণি ক্রমিক ১০ এর (ক) ধারা ঝিকরগাছা থানায় নিয়মিত মামলা রুজু করার জন্য সোর্পদ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ