Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ১৮ জুলাই ২০১৯, ০৩ শ্রাবণ ১৪২৬, ১৪ যিলক্বদ ১৪৪০ হিজরী।

অ্যান্টিড্রাগ প্রচার থেকে সঞ্জয়কে বাদ দিলেন মন্ত্রী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জুন, ২০১৯, ২:৫৬ পিএম

আগামী ২৬ তারিখ আন্তর্জাতিক মাদক বন্ধ ও ড্রাগ পাচার বন্ধে সচেতনতার দিন। এই দিন ভারতজুড়ে ড্রাগ বন্ধের জন্য বিশেষ এক বার্তা দিতে চেয়েছে ভারতীয় কেন্দ্রীয় সরকার। এই প্রচারের মুখ্য ভুমিকা রাখার কথা ছিল বলিউড অভিনেতা সঞ্জয় দত্তের। ভারতীয় গণমাধ্যমের খবরে জানা গিয়েছিল অ্যান্টিড্রাগ প্রচারের মুখ্য করা হবে সঞ্জয়কে। কারণ ব্যক্তিগত জীবনে মাদক সম্রাজ্যের সম্রাট ছিলেন এই অভিনেতা। এ জন্যই অভিনেতাকে অ্যান্টিড্রাগের প্রচারে ব্যবহার করাই ছিল কেন্দ্রীয় সরকারের উদ্দেশ্যে। কিন্তু সম্প্রতি জানা গিয়েছে কেন্দ্রীয় সরকারের সেই পরিকল্পনা ভেস্তে গিয়েছে। আপাতত স্থগিতাদেশ দিয়েছে দেশটির কেন্দ্রীয় সামাজিক সুরক্ষা ও পরিকল্পনা মন্ত্রনালয়।

দফতরটির মন্ত্রী থাওয়ার চন্দ্র গিলোট জানিয়েছেন, কোনো ভাবেই সঞ্জয়কে প্রচারের মুখ করা যাবে না। কারণ সঞ্জয় যেহেতু নিজের অতীত জীবনের কথা সবাইকে বলেছেন তার একটি খারাপ বার্তা ইতোমধ্যেই সাধারণ মানুষের মধ্যে পড়ে গিয়েছে। তাই সঞ্জয়কে মুখ হিসাবে চাইছে না কেন্দ্রীয় সরকার। অন্যদিকে সঞ্জয় দত্তই নাকি অনিচ্ছাপ্রকাশ করেছেন এই সংস্থার মুখ হতে এমন খবরও কিন্তু রয়েছে বি টাউনে।

এদিকে কয়েকদিন আগে এই অভিনেতা ‘কলঙ্ক’ মুক্তি পেয়েছে। সিনেমাটিতে সঞ্জয়ের বিপরীতে অভিনয় করেন তার সাবেক প্রেমিকা মাধুরী দীক্ষিত। এছা সঞ্জয় দত্ত এখন ব্যস্ত আছেন আশুতোষ গোয়ারিকের ‘পানিপথ’ সিনেমার কাজে। কয়েকদিনের মধ্যে আবার মহেশ ভাটের ‘সড়ক-২’র ক্যামেরার সামনে দাঁড়ানোর কথাও রয়েছে তার। সঞ্জয় ছাড়া ‘সড়ক-২’তে অভিনয় করবেন আদিত্য রায় কাপুর, পূজা ভাট এবং আলিয়া ভাট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন