Inqilab Logo

ঢাকা, শনিবার ২০ জুলাই ২০১৯, ০৫ শ্রাবণ ১৪২৬, ১৬ যিলক্বদ ১৪৪০ হিজরী।

ঘোড়ার সঙ্গে দৌড়ে জয়ী হলেন সালমান!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জুন, ২০১৯, ৬:৩০ পিএম | আপডেট : ৭:৩৪ পিএম, ২৪ জুন, ২০১৯

গত বছরের বক্স অফিস রিপোর্ট সালমান খানকে বেশ চিন্তায় ফেলে দিয়েছিল। তবে সেই চিন্তা বা টেনশন যে সুপারস্টারের ধারের কাছেও নেই এখন সেটা পরিস্কার। সালমানের বর্তমান কর্মকান্ডেই প্রকাশ পাচ্ছে এগুলো। বেশ ফুরফুরে মেজাজেই ইদানিং দেখা যাচ্ছে সুলতানকে। আর এসব জানা যাচ্ছে সোশ্যাল মিসডিয়ায় তার দেওয়া পোস্টের মাধ্যমে।

সম্প্রতি সালমান একটি ভিটিও পোস্ট করেছেন নিজের টুইটার অ্যাকাউন্টে। ভিডিওতে দেখা যাচ্ছে একটি ঘোড়ার সঙ্গে দৌড় প্রতিযোগিতা করছেন সালমান। ঘোড়ার পিঠে বসে আছেন অভিনেতা জহির ইকবাল। তাতে কি হয়েছে? ৫৩ বছর বয়সী এই অভিনেতা জহিরের ঘোড়াকে পেছনে ফেলে এগিয়ে গিয়েছেন দৌড়ে। বিষয়টি যদিও অবাক হওয়ার মতোই। কিন্তু এটাই বাস্তব। এই দৌড় প্রতিযোগিতায় সাল্লু মিঞ্জাই ঘোড়াটিকে পরাজিত করে জয়ী হয়েছেন।
এর আগেও একটি ভিডিও শেয়ার করেছেন সালমান। সেখানে দেখা যায় উঁচু পাথরের ওপর উঠে সুইমিংপুলে উল্টা ডিগবাজি দিচ্ছেন তিনি। সালমানের এইসব কর্মকান্ড নিয়মিতই ফ্লো করছেন তার ভক্তরা। প্রিয় তারকার এমন ভিডিও দেখে উচ্ছ্বসিত তার ভক্তকুল।
সালমানের এই ফুরফুরে মেজাজের কারণটা হয়তো তার অভিনীত সিনেমা ‘ভারত’। গত ৫ জুন সিনেমাটি মুক্তির পর বিভিন্ন রেকর্ড গড়েছে। আলী আব্বাস জাফরের পরিচালনায় সিনেমাটিতে সাল্লু মিঞ্জার বিপরীতে অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ। এরইমধ্যে সিনেমাটি ২৫০ কোটি আয়ের রেকর্ডও সৃষ্টি করেছে বলিউড চলচ্চিত্রে। শুধু তাই নয়, ‘ভারত’-এর মাধ্যমে সালমান খান নিজেই নিজের অতীতের সব রেকর্ড টপকে গিয়েছেন।
এদিকে সুপারস্টার এখন ব্যস্ত আছেন তার পরবর্তি প্রজেক্টগুলো নিয়ে। এরইমধ্যে ‘দাবাং থ্রী’র প্রথম লটেক কাজ সম্পন্ন করেছেন। এই সিনেমাতে সালমানের বিপরীতে অভিনয় করছেন সোনাক্ষী সিনহা। কয়েকদিনের মধ্যে সঞ্জয় লীলা বানসালীর ‘ইনশাল্লাহ’র কাজ শুরু করবেন তিনি। এতে সালমানের বিপরীতে অভিনয় করবেন আলিয়া ভাট।

ভিডিও লিংক



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ