Inqilab Logo

ঢাকা, শুক্রবার ১৯ জুলাই ২০১৯, ০৪ শ্রাবণ ১৪২৬, ১৫ যিলক্বদ ১৪৪০ হিজরী।

জয়পুরহাটে সড়ক সংস্কারের দাবিতে সংবাদ সম্মেলন

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জুন, ২০১৯, ১২:০৬ এএম

জয়পুরহাট-মোকামতলা, জয়পুরহাট-আক্কেলপুর, জয়পুরহাট-দুপচাঁচিয়া ও জয়পুরহাট-বাইপাস হিলি সড়কসহ অন্যান্য সড়কগুলি জরুরি ভিত্তিতে সংস্কারের দাবিতে সংবাদ সম্মেলন করেছে জয়পুরহাটের বাস-মিনিবাস মালিক গ্রুপ, জয়পুরহাট জেলা ট্রাক ও ট্যাংক লড়ি মালিক গ্রুপ ও জেলা মোটর শ্রমিক ইউনিয়নসহ চারটি সংগঠন।

গতকাল সোমবার দুপুরে জয়পুরহাট প্রেসক্লাবে সংবাদ সন্মেলনে লিখিত বক্তব্যে জানানো হয় আগামী ১০ জুলাইয়ের মধ্যে সড়কগুলি সংস্কারের ব্যবস্থা না করলে আগামী ১১ জুলাই থেকে জেলার সকল রুটে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ রাখা হবে।

সংবাদ সন্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, জেলা মটরশ্রমিক ইউনিয়নের সভাপতি জাহাঙ্গীর আলম চৌধুরী। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিতি ছিলেন, জেলা বাস-মিনিবাস মালিক গ্রুপের সভাপতি আনিসুর রহমান লিটন, ট্রাক মালিক সমিতির সাধারন সম্পাদক আমিনুল বারি, মটর শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক রফিকুল ইসলাম, ট্রাক ও ট্যাংক লড়ি শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক মিজানুর রহমানসহ সংগঠনগুলির নেতৃবৃন্দরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন