Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ১৬ জুলাই ২০১৯, ০১ শ্রাবণ ১৪২৬, ১২ যিলক্বদ ১৪৪০ হিজরী।

শুটিংয়ে গুরুতর আহত আনুশকা শেঠি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জুন, ২০১৯, ৯:০৯ পিএম | আপডেট : ১০:৩৬ পিএম, ২৪ জুন, ২০১৯

আনুশকা শেঠি সর্বস্তরের দর্শকদের কাছে পরিচিতি পেয়েছেন ‘বাহুবালি’ সিনেমায় অভিনয় করে। এখন এই অভিনেত্রীকে নিয়ে ভক্তদের চিন্তা এবং ভালোবাসার অন্ত নেই। কখন, কোথায় কি অবস্থায় আছেন এ অভিনেত্রী সেটা জানতেই যেন মরিয়া আনুশকা ভক্তরা। আর তাইতো ভক্তেদের মনে যেন কোনো ধরনের কষ্ট না হয় সে দিকেও বেশ খেয়াল রাখেন এ অভিনেত্রী। নিজের কোনো বিপদ-আপদ হলে সেটা গোপনেই রাখার চেষ্টা থাকে তার। তবে সব কিছু কি আর গোপন রাখা সম্ভব? কিছুটা সত্যতো প্রকাশ পাবেই।
সম্প্রতি এই অভিনেত্রীর গোপন রাখা এমনই একটি খবর প্রকাশ পেয়েছে গণমাধ্যমে। তিনি নাকি ভীষণ রকমের আহত হয়েছে। তাও আবার শুটিং স্পটেই। আর এই খবরটি কোনো ভাবেই জানাতে চাননি তিনি। জানা যায়, চিকিৎসকের পরামর্শে আনুশকা এখন সম্পূর্ণ বিশ্রামে আছেন। বেশ কয়েকদিন অভিনেত্রীকে নিজের দিকেই নজর রাখতে হবে। সম্প্রতি সুরেন্দর রেড্ডি পরিচালিত ‘সাই রা নরসিমহা রেড্ডি’ সিনেমার শুটিং করতে গিয়ে এই দুর্ঘটনার শিকার হয়েছেন আনুশকা। আর সে কারণেই সিনেমাটির শুটিং বন্ধ করতে বাধ্য হয়েছেন নির্মাতা। আনুশকা সুস্থ হলেই সিনেমাটির বাকি কাজ শুরু হবে বলে জানিয়েছেন সুরেন্দর রেড্ডি।
ঐতিহাসিক গল্পে নির্মিত এই সিনেমার নাম ভূমিকায় অভিনয় করছেন চিরঞ্জীবী। এছাড়া সিনেমাটিতে আরো অভিনয় করছেন অমিতাভ বচ্চন, নয়ন তারা, তামান্না ভাটিয়া সহ অনেকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন