Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

বিএসআইএসসি কলেজ ভবনের উদ্বোধন করেন সেনাপ্রধান

| প্রকাশের সময় : ২৫ জুন, ২০১৯, ১২:০৫ এএম

রাজধানীর বারিধারা স্কলার্স ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ (বিএসআইএসসি) এর কলেজ ভবনের উদ্বোধন অনুষ্ঠান সোমবার কলেজ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিএসআইএসসি কলেজ ভবনের উদ্বোধন করেন। উদ্বোধন শেষে দেশ ও জাতির অগ্রগতি ও সাফল্য কামনা করে মোনাজাত করা হয়। সেনাবাহিনী প্রধানসহ উপস্থিত সকলে মোনাজাতে অংশগ্রহণ করেন। আইএসপিআরের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, প্রধান অতিথি কলেজ প্রাঙ্গনে এসে পৌঁছলে কলেজের প্রিন্সিপাল ব্রিগেডিয়ার জেনারেল (অব:) মির্জা এজাজুর রহমান প্রধান অতিথিকে স্বাগত জানান। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে সামরিক ও বেসামরিক কর্মকর্তাসহ প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থী উপস্থিত ছিলেন। উল্লেখ্য, বিএসআইএসসি ২০০১ সালে তার পদযাত্রা শুরু করে। ইংরেজি মাধ্যমে ‘ও ’এবং ‘এ’ লেভেল এবং ইংরেজি ভার্সনে (জাতীয় শিক্ষাক্রম) এস এস সি পর্যন্ত সকল পাবলিক পরীক্ষায় প্রতিষ্ঠানটি সুনামের সঙ্গে ভাল ফলাফলের স্বাক্ষর রেখে আসছে। মানসম্মত শিক্ষাদানের অঙ্গীকার নিয়ে চলতি বছর প্রতিষ্ঠানটি উচ্চ মাধ্যমিক শিক্ষা কার্যক্রমের অনুমোদন লাভ করে।-আইএসপিআর



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ