Inqilab Logo

সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০২ কার্তিক ১৪২৮, ১০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

৫০ কোটি টাকার সাপের বিষসহ গ্রেফতার ৪

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২৫ জুন, ২০১৯, ১২:০৫ এএম

রাজধানীর লালবাগে অভিযান চালিয়ে বিদেশী পিস্তল ও ৫০ কোটি টাকার সাপের বিষসহ ৪ জনকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতাররা হলো- রিয়াদ আরেফিন (২৯), আসিফ রহমান (৩৫), মেহেদী হাসান (৩৫) ও সুখেন্দু রায় (৫৩)। গতকাল সোমবার বেলা ১২টার দিকে র‌্যাব-১০ এর নের্তৃত্বে এ অভিযান চলে।
র‌্যাব-১০ এর অধিনায়ক মোঃ কাইয়ুমুজ্জামান খান বলেন, র‌্যাব-১০ এর কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ আনিসুজ্জামান ও স্কোয়াড কমান্ডার এএসপি মোঃ রেজাউল করিমের নেতৃত্বে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে সাপের বিষের ৩টি জার (লিকুইড ও দানাদার), ১টি বিদেশী পিস্তল, ৬ রাউন্ড গুলি, ১টি ম্যাগাজিন, ৬টি মোবাইল ফোন, ১টি প্রাইভেটকার, ৪টি সিডি, ফ্রান্সের তৈরি ৬টি সাপের বিষের অ্যাম্পল, ১টি ক্যাটালগ ও নগদ ৩২ হাজার ২৭০ টাকা জব্দ করা হয়।
প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, চক্রটি পরস্পর যোগসাজসে সংঘবদ্ধভাবে বিদেশ থেকে অবৈধ পথে সাপের বিষ এনে বিভিন্ন অসাধু ব্যবসায়ীদের কাছে বিক্রি করতো। তাদের বিরুদ্ধে লালবাগ থানায় মামলা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাপের বিষসহ গ্রেফতার
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ