Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

‘ঋণখেলাপি ও দুর্নীতিবাজরা দেশ ও জাতির শত্রু’

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২৫ জুন, ২০১৯, ১২:০৫ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, ঋণখেলাপী ও দুর্নীতিবাজরা দেশ ও জাতির শত্রু। এদের চিহ্নিত করে কঠোর শাস্তির ব্যবস্থা নিতে হবে। সরকারের অর্থমন্ত্রী ঋণ খেলাপীদের তালিকা প্রকাশ করেছেন। কিন্তু তাদের বিরুদ্ধে কোন পদক্ষেপ নেয়া হবে কিনা তা নিয়ে সংশয় ও সন্দেহ দেখা দিয়েছে। কেননা ঋলখেলাপীরা সরকার দলীয় লোকজন। ঋণখেলাপীদের বিরুদ্ধে সরকার কি ব্যবস্থা নিবে তা দেখার জন্য দেশবাসী অপেক্ষা করছে।

গতকাল সোমবার সকালে রাজধানীর পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়তনে ভ্রাম্যমান হকার্স শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে

তিনি এসব কথা বলেন।
সংগঠনের সভাপতি মুহাম্মদ ঈমান উদ্দিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাক মু. নেছার উদ্দীনের পরিচালনায় অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি অধ্যাপক আশরাফ আলী আকন, মাওলানা ইউনুছ আহমাদ, অধ্যাপক মাহবুবুর রহমান, আলহাজ্ব আব্দুর রহমান, মাওলানা খলিলুর রহমান, আলহাজ্ব জাহাঙ্গীর আলম প্রমুখ।
সম্মেলনে মুহাম্মদ ঈমান উদ্দীনকে সভাপতি, মু. ইউসুফ আলীকে সিনিয়র সহ-সভাপতি এবং মুহা. নেছার উদ্দিনকে সাধারণ সম্পাদক করে কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়।

২৭ জুন হকার্স শ্রমিক কেন্দ্রীয় সম্মেলন
আগামী ২৭ জুন বৃহস্পতিবার সকাল ১০টায় রাজধানীর তোপখানা রোডস্থ বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে হকার্স শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় সম্মেলন অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি থাকবেন ইসলামী আন্দোলনের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ