Inqilab Logo

ঢাকা, বুধবার, ২১ আগস্ট ২০১৯, ০৬ ভাদ্র ১৪২৬, ১৯ যিলহজ ১৪৪০ হিজরী।

টাকার বিরোধেই স্বর্ণ ব্যবসায়ী খুন

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ২৫ জুন, ২০১৯, ১২:০৫ এএম

স্বর্ণ ব্যবসায়ী সঞ্জয় ধর জুয়েলারীর আড়ালে বন্ধকী ও সুদের ব্যবসা করতেন। দেনা-পাওনা নিয়ে কয়েকজনের সাথে তার বিরোধ ছিলো। একজনের সাথে দশ লাখ টাকার বিরোধে একটি মামলাও হয়েছে। আরও কয়েকজনের সাথে তার টাকা নিয়ে ঝামেলা আছে। প্রাথমিক তদন্তে পুলিশ নিশ্চিত হয়েছে টাকার বিরোধেই খুন হতে পারেন সঞ্জয় ধর। যাদের সাথে বিরোধ আছেন এমন কয়েকজনকে সন্দেহ করছে পুলিশ। তাদের কয়েকজনকে ধরতে অভিযান চলছে। তবে গতকাল সোমবার শেষ খবর পাওয়া পর্যন্ত এ ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

রোববার দুপুরে ইপিজেড থানার বন্দরটিলা এলাকার মনিশ্রী জুয়েলার্স থেকে তার গলাকাটা লাশ উদ্ধার করা হয়। ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল হুদা দৈনিক ইনকিলাবকে বলেন, সঞ্জয় ধরের খুনিদের সম্পর্কে একটি স্পষ্ট ধারণা পাওয়া গেছে। তারা সংখ্যায় তিনের অধিক। তাদের ব্যাপারে কিছু তথ্যও হাতে এসেছে। যেকোন সময় তারা গ্রেফতার হতে পারে জানিয়ে তিনি তদন্তের স্বার্থে এর বেশি কিছু বলতে রাজি হননি।
ওসি বলেন, সঞ্জয় ধরকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। এটি যে ডাকাতি বা লুটের উদ্দেশে খুন না তা নিশ্চিত। কারণ তার জুয়েলারী থেকে কোনকিছু খোয়া যায়নি। টাকা-পয়সার বিরোধেই এ হত্যাকাণ্ড ঘটেছে বলে আমরা প্রায় নিশ্চিত। তিনি আশাবাদী খুব শিগগির আসামিরা ধরা পড়বে এবং খুনের রহস্য উদঘাটন হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন