Inqilab Logo

ঢাকা, বুধবার ২৪ জুলাই ২০১৯, ০৯ শ্রাবণ ১৪২৬, ২০ যিলক্বদ ১৪৪০ হিজরী।

ট্রেন দুর্ঘটনায় আহতদের দেখতে ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দ

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ২৫ জুন, ২০১৯, ১২:০৫ এএম

মৌলভীবাজারের কুলাউড়ায় উপবন এক্সপ্রেস ট্রেন দুর্ঘটনায় আহত ব্যক্তিদের দেখতে সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালে যান ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর শাখার নেতৃবৃন্দ।

গতকাল সোমবার হাসপাতালে গিয়ে আহতদের চিকিৎসার খোঁজ খবর নেন ও তাদের ফলমূল দেন এবং মহান আল্লাহ তায়ালার কাছে তাদের আশু সুস্থতা কামনা করেন। তাদের উন্নতমানের চিকিৎসার জন্য কর্তব্যরত ডাক্তারদের সাথে আলোচনা করেন এবং আহতদের রক্ত দিয়ে ও বিভিন্নভাবে সহযোগিতা করার জন্য সিলেটবাসীর প্রতি আহ্বান জানান। এরপর নেতৃবৃন্দ হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে গিয়েও রোগীদের দেখেন ও তাদের চিকিৎসার খোঁজ খবর নেন।

এ সময় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর শাখার সহ-সভাপতি ডা. রিয়াজুল ইসলাম রিয়াজ, সেক্রেটারী হাফিজ মাওলানা মাহমুদুল হাসান, সহ-সাংগঠনিক সম্পাদক হাফিজ মাওলানা মতিউর রহমান, প্রশিক্ষণ সম্পাদক হাফিজ মাওলানা আব্দুস শহীদ, জেলা প্রচার সম্পাদক হাফিজ মাওলানা ফাহাদ আহমদ, সদস্য মাওলানা হাবিবুর রহমান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রেন দুর্ঘটনা

১৩ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ