Inqilab Logo

ঢাকা, বুধবার ২৪ জুলাই ২০১৯, ০৯ শ্রাবণ ১৪২৬, ২০ যিলক্বদ ১৪৪০ হিজরী।

চট্টগ্রামে ভুয়া এনএসআই সদস্য গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ২৫ জুন, ২০১৯, ১২:০৫ এএম

নগরীতে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) সদস্য পরিচয়ে পুলিশকে হুমকি দেয়ার পর এক যুবককে গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানায়, গ্রেফতার আবদুল মান্নান (২২) মিথ্যা পরিচয় দিয়ে মানুষের সাথে প্রতারণা করছিল। গতকাল সোমবার চমেক হাসপাতালের ২৮ নম্বর ওয়ার্ড থেকে তাকে গ্রেফতার করা হয়। তার বাড়ি ফেনীর ছাগলনাইয়া উপজেলার দুর্গাপুরে।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার জানান, মান্নান সকালে হাসপাতালের ২৮ নম্বর ওয়ার্ডে ভর্তি তার এক আত্মীয়কে দেখতে যান। সেখানে মান্নান নিজেকে এনএসআই সদস্য পরিচয় দিয়ে কথা বলছিলেন। এক পুলিশ সদস্য ২৮ নম্বর ওয়ার্ডে গেলে তার সাথেও মান্নান উত্তেজিত কণ্ঠে কথা বলে দেখে নেয়ার হুমকি দেন। মান্নানের আচরণ সন্দেহজনক হওয়ায় তাকে হাসপাতালের পুলিশ বক্সে নিয়ে আসা হয়। সেখানে তাকে জিজ্ঞাসাবাদ করা হলে এনএসআইর ভুয়া সদস্য পরিচয় দেয়ার বিষয়টি ধরা পড়ে। মান্নানকে পাঁচলাইশ থানায় সোপর্দ করা হয়েছে



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ