Inqilab Logo

ঢাকা, শুক্রবার ১৯ জুলাই ২০১৯, ০৪ শ্রাবণ ১৪২৬, ১৫ যিলক্বদ ১৪৪০ হিজরী।

রাসেলের বিশ্বকাপ শেষ

স্পোর্টস ডেস্ক : | প্রকাশের সময় : ২৫ জুন, ২০১৯, ১২:০৫ এএম

বাম পায়ের হাঁটুর চোটটা বেশ ভোগাচ্ছিল আন্দ্রে রাসেলকে। বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজের এখন পর্যন্ত খেলা ছয় ম্যাচের সবকটিতে মাঠে নামতে পারেননি এই পেস অলরাউন্ডার। ছিলেন না দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বৃষ্টিতে পন্ড হওয়া ম্যাচে। খেলতে পারেননি নিউজিল্যান্ডের বিপক্ষে ক্যারিবিয়ানদের সবশেষ ম্যাচটিও। তবে এর চেয়েও বড় দুঃসংবাদ হলো, হাঁটুর ওই চোটের কারণে বিশ্বকাপের বাকি সময়টা থেকে ছিটকে গেছেন রাসেল।

পেস অলরাউন্ডার রাসেলের বিশ্বকাপ শেষ হয়ে যাওয়ায় বদলি হিসেবে স্কোয়াডে ডাক পেয়েছেন সুনিল আমব্রিস। ২৬ বছর বয়সী এই ব্যাটসম্যান শিগগিরই দলের সঙ্গে যোগ দেবেন। ভারত ম্যাচকে সামনে রেখে অংশ নেবেন প্রস্তুতিতে। আগামী বৃহস্পতিবার (২৭ জুন) বিরাট কোহলিদের মুখোমুখি হবে উইন্ডিজ। রাসেলের হাঁটুর চোটটা যে বেশ গুরুতর, তার প্রমাণ মিলেছে প্রায় প্রতি ম্যাচের পারফরম্যান্সে। এবারের আসরে চার ম্যাচ খেলে ৫ উইকেট নিয়েছেন ৩১ বছর বয়সী রাসেল।

ব্যাট হাতে যদিও প্রত্যাশিত ঝড় তুলতে পারেননি।
তিন ইনিংসে করেছিলেন মোটে ৩৬ রান। বোলিংয়ের সময়ও রান-আপ নিতে বেশ বেগ পেতে হচ্ছিল তাকে। অনেক সময় তো খোঁড়াতেও দেখা গেছে। ব্যাটিং আর ফিল্ডিংয়ে দৌড়ানোর সময়ও চিত্র ছিল একই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাসেল

৭ এপ্রিল, ২০১৯
২৬ ফেব্রুয়ারি, ২০১৯
১৮ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন