Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

মাহমুদউল্লাহকে হারানো শঙ্কা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ জুন, ২০১৯, ১২:০৫ এএম

ব্যাট করতে এসেই পায়ের পেশিতে টান পেয়ে অস্বস্তিতে ভুগছিলেন মাহমদউল্লাহ রিয়াদ। প্রতিটি রানেই খোঁড়াতে দেখা গিয়েছিল তাকে। এভাবেই ধুঁকে ধুঁকে ব্যাট চালিয়েছেন তিনি। পরে ৩৮ বলে ২৭ রান করে ফেরার পর আর ফিল্ডিংয়ে নামেননি। টিম ম্যানেজমেন্ট জানিয়েছে এই ম্যাচে আর তার ফিল্ডিং করার অবস্থা নেই।
সাউদাম্পটনে আফগানিস্তানের বিপক্ষে আগে ব্যাট করে মুশফিকুর রহিমের ৮৩ ও সাকিব আল হাসানে ৫১ রানে ৫০ ওভারে ২৬২ রান করে বাংলাদেশ। ওই রান ডিফেন্ড করতে নেমে সাকিব আল হাসানের দুর্দন্ত বোলিংয়ে (৫/২৯) আফগানদের ৬২ রানে হারিয়েছে মাশরাফির দল।
বাংলাদেশ দলের লেট মিডল অর্ডারের অন্যতম ভরসা মাহমুদউল্লাহ। শেষের ঝড়টা তুলেন তিনিই। প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ৩৩ বলে ৪৬ করেছিলেন। মাঝের দুই ম্যাচ রান পাননি। এরপর অস্ট্রেলিয়ার বিপক্ষে দল হারলেও ৫০ বলে ৬৯ করে নিজের সামর্থ্য জানান দেন বাংলাদেশের আগের বিশ্বকাপের হিরো মাহমুদউল্লাহ।
এবার বিশ্বকাপে কাঁধের চোট নিয়ে খেলছেন মাহমুদউল্লাহ। এই চোটের কারণে করতে পারছেন না বোলিং। এবার পেশিতে টান পড়ায় আরও শঙ্কার মধ্যে চলে গেলেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন