Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ১৮ জুলাই ২০১৯, ০৩ শ্রাবণ ১৪২৬, ১৪ যিলক্বদ ১৪৪০ হিজরী।

ফেনীতে ট্রেনে কাটা পড়ে যুবতী নিহত

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জুন, ২০১৯, ১১:৪১ এএম

ফেনীতে ট্রেনে কাটা পড়ে এক যুবতী (২৬) নিহত হয়েছে। সোমবার রাতে ঢাকা-চট্টগ্রাম রেলপথের ফেনী শহরের সহদেবপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ নিহতের পরিচয় জানতে পারেনি।

ফেনী রেলওয়ে জিআরপি পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম জানান, ঢাকা-চট্টগ্রাম রেলপথের ফেনী রেলওয়ে স্টেশনের অদূরে সহদেবপুর এলাকায় চট্টগ্রাম থেকে ঢাকাগামী সুবর্ণ এক্সপ্রেস ট্রেনের কাটা পড়ে এক যুবতী নিহত হয়।

খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনালের হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। পুলিশ ধারণা করছে, সূবর্ণা এক্সপ্রেস ট্রেনের ছাদ থেকে পড়ে যুবতীটি নিহত হতে পারে। নিহত যুবতীর পরনে কালো বোরকা ছিলো। এঘটনায় লাকসাম জিআরপি থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে পুলিশ জানিয়েছে।

এর আগে গত ৭ই মে রাতে শহরের নাজির রোড সংলগ্ন এলাকায় সুবর্ণ এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় অজ্ঞাত এক ব্যাক্তি (৪৮) ও ৫ই মে রাতে শহরের রেলগেইট এলাকায় একই ট্রেনের ধাক্কায় পেয়ারা বেগম (২৬) নামে এক গৃহবধূ নিহত হয়েছিলো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রেনে কাটা পড়ে নিহত


আরও
আরও পড়ুন