Inqilab Logo

ঢাকা, রোববার ২১ জুলাই ২০১৯, ০৬ শ্রাবণ ১৪২৬, ১৭ যিলক্বদ ১৪৪০ হিজরী।

কক্সবাজারে পুলিশের কর্মশালা

বিশেষ সংবাদদাতা কক্সবাজার | প্রকাশের সময় : ২৫ জুন, ২০১৯, ১২:৪৫ পিএম

কক্সবাজার জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কনস্টেবলদের এক কর্মশালা শুরু হয়েছে। ইউনিসেফের উদ্যোগে সোমবার ২৪ জুন এই কর্মশালা শুরু হয়।

পুলিশ লাইন্সের ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারে কক্সবাজার জেলা পুলিশের সহায়তায় ‘GBV and Survivor Centred Approach Training for police Officers-Cox’s Bazar’ বিষয়ক এই কর্মশালাটি ইউনিসেফের কক্সবাজারস্থ অফিস প্রধানের স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে শুরু হয়। কর্মশালায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রেখে কর্মশালা উদ্বোধন করেন-কক্সবাজারের পুলিশ সুপার এ.বি.এম মাসুদ হোসেন বিপিএম।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন-কক্সবাজার সদরের অতিরিক্ত পুলিশ সুপার রেজওয়ান আহমেদ, জেলা পুলিশ ও ইউনিসেফের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি এসপি এ.বি.এম মাসুদ হোসেন বিপিএম বলেন-কর্মশালায় অংশগ্রহণকারীদের এই গুরুত্বপূর্ণ কর্মশালা পেশাগত দক্ষতা বৃদ্ধিতে ব্যাপক কাজে আসবে। যা পুলিশ বাহিনীর সদস্যদের পেশাগত জীবনে খুবই প্রয়োজন রয়েছে। কর্মশালার আয়োজন করায় এসপি এ.বি.এম মাসুদ হোসেন বিপিএম ইউনিসেফ কর্তৃপক্ষকে আন্তরিক ধন্যবাদ জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কর্মশালা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ