Inqilab Logo

ঢাকা, সোমবার ২২ জুলাই ২০১৯, ০৭ শ্রাবণ ১৪২৬, ১৮ যিলক্বদ ১৪৪০ হিজরী।
শিরোনাম

চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় মাদ্রাসা শিক্ষক নিহত

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২৫ জুন, ২০১৯, ১২:৫৭ পিএম

কক্সবাজারের চকরিয়া উপজেলায় লেগুনা-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মাওলানা আবু আজম নামে এক মাদ্রাসা শিক্ষক নিহত হয়েছেন। এ ঘটনায় তার মেয়ে ও অটোরিকশাচালক গুরুতর আহত হয়েছেন।
গতকাল সোমবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার খুটাখালী ইউনিয়নের নয়াপাড়া সংলগ্ন চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
নিহত মাদ্রাসা শিক্ষক কক্সবাজার সদর উপজেলার ইসলামাবাদ খোদাইবাড়ি এজি লুৎফুল কবির আদর্শ বালিকা দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক। তিনি খুটাখালী ইউনিয়নের নয়াপাড়ার মৃত মোস্তাক আহমদের ছেলে।
জানা গেছে, সোমবার রাত সাড়ে ৯টার দিকে মাওলানা আবু আজম খুটাখালী বাজার থেকে তার মেয়েকে নিয়ে অটোরিকশায় করে বাড়ি ফিরছিলন। এ সময় তাদের বহনকারী অটোরিকশাটি মহাসড়কের নয়াপাড়া সংলগ্ন ব্রিজের কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি লেগুনার সঙ্গে ধাক্কা লেগে খাদে পড়ে যায়। তাৎক্ষণিকভাবে গুরুতর আহতাবস্থায় তাদের উদ্ধার করে মালুমঘাট মেমোরিয়াল খ্রিষ্টান হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক শিক্ষক আবু আজমকে মৃত ঘোষণা করেন।
এ ঘটনায় আহত আবু আজমের মেয়ে ও অটোরিকশা চালককে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। পরে খবর পেয়ে মালুমঘাট হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে গাড়িটি জব্দ করে। তবে লেগুনা চালক পলাতক রয়েছে।
মালুমঘাট হাইওয়ে পুলিশের পরিদর্শক আলমগীর হোসেন বলেন, দুর্ঘটনার খবর পেয়ে হাইওয়ে পুলিশের একটি দল ঘটনাস্থল থেকে লেগুনাটি জব্দ করেছে। এটি বর্তমানে ফাঁড়িতে নিয়ে আসা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন