Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ০৮ কার্তিক ১৪২৬, ২৪ সফর ১৪৪১ হিজরী

ঈশ্বরদীতে ১৩ ঘণ্টা পর মিললো শিশুর লাশ

ঈশ্বরদী (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জুন, ২০১৯, ১২:৫৮ পিএম

পাবনার ঈশ্বরদী উপজেলার সাহাপুর ইউনিয়নে নিখোঁজ হওয়ার ১৩ ঘণ্টা পর মিললো সোহাগ হোসেন খাঁ (৬) নামে একটি শিশুর লাশ। এসময় তার বুকের ওপর ফুটবল পাওয়া গেছে।
আজ মঙ্গলবার সকাল ৭টার দিকে উপজেলার সাহাপুর ইউনিয়নের চরগড়গড়ি এলাকার একটি করলা ক্ষেতের মাচার নিচে তাকে মৃত অবস্থায় পাওয়া যায়।
নিহত সোহাগ চরগড়গড়ি গ্রামের দিনমজুর কৃষক আকমল হোসেন খাঁ (২৮) ও শিখা বেগম (২৪) দম্পত্তির ছেলে এবং স্থানীয় ওসাকা কিন্ডার গার্টেনের নার্সারি ক্লাসের ছাত্র।
সাহাপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মতলেবুর রহমান মিনহাজ ফকির ওই শিশুর পরিবারের সদস্যদের বরাত দিয়ে জানান, সোমবার বিকেলে বাড়ির কাছে মাঠে সহপাঠীদের সঙ্গে ফুটবল খেলতে গিয়ে আর ফিরে আসেনি সোহাগ। অনেক খোঁজ খবর এবং গ্রামের মসজিদে মাইকিং করেও তার সন্ধান মেলেনি।
আজ মঙ্গলবার সকালে ক্ষেতে করলা তুলতে গিয়ে স্হানীয় এক কৃষক সোহাগের লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসীকে খবর দেয়। পরে স্হানীয় ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ড মেম্বার (ইউপি সদস্য) মারফত খবর পেয়ে বিষয়টি ঈশ্বরদী থানা পুলিশকে অবগত করা হয়েছে। ধারণা করা হচ্ছে, শত্রুতার জেরে কেউ এই শিশুটিকে হত্যা করে থাকতে পারে।
ঈশ্বরদী থানার ওসি বাহাউদ্দীন ফারুকী বলেন, একটি শিশুর লাশ উদ্ধারের খবর পেয়ে আমরা ঘটনাস্থলের উদ্দেশে রওনা হয়েছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন