Inqilab Logo

ঢাকা, সোমবার ২২ জুলাই ২০১৯, ০৭ শ্রাবণ ১৪২৬, ১৮ যিলক্বদ ১৪৪০ হিজরী।

পাবনায় বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ী আটক, পুলিশের ২ সদস্য আহত

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ জুন, ২০১৯, ২:৫৬ পিএম

পাবনায় পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ অবস্থায় এক ব্যক্তিকে আটক করা হয়েছে। পুলিশের আটককৃত ব্যক্তি হলেন, রেজাউল করিম রাজু ওরফে বস্তা রাজু (৩৮)। পুলিশের দাবী সে একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী তার বিরুদ্ধে থানায় একাধিক মাদক মামলা রয়েছে। আটককৃত রেজাউল করিম রাজু সদর উপজেলার রাজাপুর পশ্চিম পাড়ার আব্দুর শুকুর আলীর পুত্র।
পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস(পুলিশ সুপার পদোন্নতি প্রাপ্ত) সাংবাদিকদের জানান, সোমবার দিবাগত গভীর রাতে পাবনা সদর উপজেলার ফকিরপুর বটতলা নামক স্থানে কয়েকজন মাদক ব্যবসায়ী মাদক কেনা বেচা করছে, এই খবর পেয়ে সদর থানা পুলিশের একটি দল ওই স্থানে অভিযান চালায়। মাদক ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্যকরে গুলি বর্ষণ শুরু করে। পুলিশও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে পায়ে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে আটক করা হয়। পরে স্থানীয়রা তাকে মাদক ব্যবসায়ী রেজাউল করিম রাজু ওরফে বস্তা রাজু বলে সনাক্ত করেন। এ ঘটনায় পুলিশের এসআই উৎপল কুমার সরকার,কনষ্টেবল সুনীল চন্দ্র আহত হয়েছেন। পাবনা সদর থানার অফিসার ইনচার্জ ওবাইদুল হক জানান, আহত পুলিশের দুইজন সদস্যকে পুলিশের হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা এখন উন্নতির দিকে।
ঘটনাস্থল থেকে ৩২ বোতল ফেন্সিডিল ও ধারালো অস্ত্র , গুলির খোসা উদ্ধার করেছে পুলিশ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ