Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ০৮ কার্তিক ১৪২৬, ২৪ সফর ১৪৪১ হিজরী

সাভারে মাদ্রসার শিশু শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টা, শিক্ষক আটক

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ জুন, ২০১৯, ৪:৪৯ পিএম

সাভারে একটি মাদ্রাসার ৫বছরের শিশু শিক্ষার্থীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে ওই মাদ্রাসার এক শিক্ষকের বিরুদ্ধে। এঘটনায় পুলিশ শিক্ষক মাওলানা মো. ইদ্রিস আলীকে আটক করেছে।
এরআগে সোমবার রাতে স্থানীয়রা ঘটনাটি জানতে পেরে ওই মাদ্রাসা শিক্ষককে বেধড়ক মারধর করে। রাতেই পুলিশ তাকে আটক করে।
আটক মো. ইদ্রিস (৩৮) মাদারীপুর জেলার কালকিনি থানার কানাই সরদারের চরের আব্দুর রহমানের ছেলে। সে পৌর এলাকার আনন্দপুর মহল্লার তালীমুল কুরআন মাদ্রাসার শিক্ষক।
শিশুটির বাবা জানান, প্রতিদিনের মতো আমার মেয়েকে তালীমুল কুরআন মাদ্রাসায় পড়াশোনা করার জন্য সোমবার সকালে দিয়ে আসি এবং বিকালে আনতে যাই। তখন মেয়ে কান্নাকাটি করে জানায় আমার মেয়েকে মাদ্রাসার শিক্ষক মো. ইদ্রিস উনার রুমে ডেকে নেয়। পরে তিনি আমার মেয়ের শরীরের বিভিন্ন স্থানে হাত বুলানো শুরু করে। আমার মেয়ে কান্না শুরু করলে ওই শিক্ষক মেয়েকে বিভিন্নভাবে ভয়ভীতি দেখানো শুরু করে। এছাড়া তিনি মেয়েকে হুমকি দেন আমার মেয়ে যেন কারো নিকটে কিছু না বলে।
পরে বিষয়টি এলাকার লোকজনকে জানাই। পরে স্থানীয়রা ওই শিক্ষকে মারধর করে।
সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ জানান, এ ঘটনায় মেয়েটির বাবা বাদী হয়ে একটি অভিযোগ দিয়েছে। পরে তাকে আটক করা হয়।
এঘটনায় মঙ্গলবার শিশুটির বাবা সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণের চেষ্টা

২০ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন