Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আইন ছাত্র ফোরামের সভাপতি সুমন সম্পাদক সবুজ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ জুন, ২০১৯, ৫:৪৬ পিএম

জাতীয়তাবাদী আইন ছাত্র ফোরামের সভাপতি মুহাম্মদ শামছুদ্দোহা সুমন ও সাধারণ সম্পাদক মোঃ সাজ্জাদ হোসেন সবুজ নির্বাচিত হয়েছেন। পাশাপাশি ২০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। গত ২৪ জুন সংগঠনটির সাবেক সভাপতি শফিকুল ইসলাম আকন্দ ও সাবেক আহ্বায়ক জিএম মজিবুর রহমান ভূইয়া সবুজ এই কমিটির অনুমোদন দিয়েছেন। এর আগে গত ২ মে ঢাকা বার অডিটোরিয়ামে জাতীয়তাবাদী আইন ছাত্র ফোরামের নতুন কমিটি গঠনের জন্য সম্মেলন অনুষ্ঠিত হয়। সেখানে কাউন্সিলররা তাদের প্রত্যক্ষ ভোটে নতুন নেতৃত্ব নির্বাচন করেন। নির্বাচন পরিচালনার দায়িত্ব পালন করে শফিকুল ইসলাম আকন্দ ও জিএম মজিবুর রহমান ভূইয়া সবুজ। কমিটির উল্লেখযোগ্য নেতারা হলেন- সিনিয়র সহ-সভাপতি মোঃ সাইদুল ইসলাম, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রহমত উল্লাহ খান মিথুন, সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুস সালাম হিমেল।

একই দিনে ঢাকা মহানগর ও বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখার কমিটি অনুমোদন করা হয়েছে। ঢাকা মহানগরে নাছির উদ্দিন ব্যাপারীকে সভাপতি ও মোঃ হান্নান মিয়াকে সাধারণ সম্পাদক এবং বেসরকারি বিশ্ববিদ্যালয়ে মোঃ মাসুদ আলমকে সভাপতি ও মোঃ জামিল মুরসালিনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।



 

Show all comments
  • Md Yousuf Khan ১ জুলাই, ২০১৯, ৯:২২ পিএম says : 0
    আমি কি সদস্য হতে।পারবো
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নতুন কমিটি

১৩ ফেব্রুয়ারি, ২০২২
৮ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ