Inqilab Logo

ঢাকা, বুধবার ২৪ জুলাই ২০১৯, ০৯ শ্রাবণ ১৪২৬, ২০ যিলক্বদ ১৪৪০ হিজরী।

চলে গেলেন সাইমন সাদিকের দাদা

বিনোদন রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ জুন, ২০১৯, ৬:৪৯ পিএম | আপডেট : ৭:৩৫ পিএম, ২৫ জুন, ২০১৯

চিত্রনায়ক সাইমন সাদিকের দাদা আজ মঙ্গলবার (২৫ জুন) দুপুরে ইন্তেকাল করেছেন (ইন্নানিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ১১০ বছর। বার্ধক্যজনিত কারণে তিনি মারা গেছেন। আজই এশার নামাজের পর জানাজা শেষে স্থানীয় কবরস্থানেই তাকে দাফন করার সিদ্ধান্ত হয়েছে বলে ইনকিলাবকে নিশ্চিত করেছেন সাইমন সাদিকের পরিবারের সদস্যরা।

দাদার মৃত্যুর খবরে সাইমন সাদিক শোকে কাতর। দুপুরেই গ্রামের বাড়ি কিশোরগঞ্জের উদ্দেশ্যে রহনা হয়েছেন তিনি। দুপুরে নিজের ফেসবুকে বিষয়টি নিজেই জানিয়েছেন সাইমন। পাশাপাশি দাদার জন্য সবার কাছে দোয়াও চেয়েছেন তিনি।

সাইমনের পরিবার সূত্রে জানা যায় তার দাদা মো. সিদ্দিকুর রহমান ছিলেন ব্রিটিশ আমলে সরকারি ঠিকাদার হিসেবে নিজের কর্মজীবন শুরু করেন। ব্যক্তিজীবনে তিনি আট ছেলে ও চার মেয়ের জনক ছিলেন। কিন্তু তিন বছর আগে সড়ক দুর্ঘটনায় এক ছেলেকে হারিয়েছিলেন তিনি। এছাড়া স্ত্রীকে হারিয়েছেন ১০ বছর আগে।

সাইমনের ছোট ভাই জানিয়েছেন, তার দাদা এক সময় সক্রিয় ছিলেন আওয়ামী লীগের রাজনীতিতে। কিশোরগঞ্জের কলাপাড়া মহীনন্দ ইউনিয়নের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ছিলেন তিনি। বর্তমান রাষ্ট্রপতি আব্দুল হামিদ তার ঘনিষ্ঠ বন্ধু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ