Inqilab Logo

ঢাকা, বুধবার ২৪ জুলাই ২০১৯, ০৯ শ্রাবণ ১৪২৬, ২০ যিলক্বদ ১৪৪০ হিজরী।

ঋষি কাপুরকে দেখতে পরিবার নিয়ে যুক্তরাষ্ট্রে গেলেন ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জুন, ২০১৯, ৭:৩৯ পিএম

কয়েকদিন আগেই খবর প্রকাশ পেয়েছে বলিউডের বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুর এখন বেশ সুস্থ। অল্প কিছু দিনের মধ্যেই তিনি পুরো পুরি সুস্থ হয়ে দেশে ফিরবেন। ইতোমধ্যেই এই অভিনেতার পরবর্তি সিনেমার কাজও নাকি শুরু হয়েছে। নাম ঠিক না হওয়া নতুন এই সিনেমাতে ঋষি কাপুরের বিপরীতে অভিনয় করার কথা রয়েছে জনপ্রিয় অভিনেত্রী জুহি চাওলার।
এদিকে সম্প্রতি আরো একটি খবর প্রকাশ পেয়েছে। খবরটি হচ্ছে শুটিং সেটে নাকি আলিয়া ভাট অসুস্থ হয়ে পড়েছিলেন। যে কারণে প্রেমিক রণবীর কাপুরের কথা মতো শুটিং পেকআপ করেই ফিরেছিলেন বাড়িতে। তবে এবার শোনা গেলো ভিন্ন খবর। আলিয়া বাড়ি ফিরেই হবু প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে হবু শ্বশুরকে দেখতে আবারও পাড়ি জমিয়েছেন যুক্তরাষ্ট্রের নিউইয়ার্কে। এর আগেও আলিয়া ঋষি কাপুরকে দেখতে গিয়েছিলেন ট্রাম্পের দেশে।
এছাড়া নানা সময় বর্ষীয়ান এই অভিনেতাকে দেখতে আমেরিকায় ছুটে গিয়েছিলেন বলিউডের অসংখ্য তারকা। এই তালিকায় আছেন শাহরুখ খান, আমির খান, দীপিকা পাড়–কোন, প্রিয়াঙ্কা চোপড়া সহ অনেকে মুম্বাই চলচ্চিত্রের প্রথম সারির তারকারা। এবার শাহরুদের তালিকায় যুক্ত হলেন বচ্চন পরিবারের সদস্যরাও। ঋষি কাপুরকে দেখতে এরইমধ্যে নিউইয়ার্কে পৌচ্ছেছেন অভিষেক বচ্চন, ঐশ্বরিয়া রায় বচ্চন এবং তাদের মেয়ে আরাধ্য বচ্চন।
এই খবরটি জানান দিয়েছেন ঋষি কাপুরের মেয়ে ঋদ্ধিমা কাপুর। সম্প্রতি ঋদ্ধিমা তার সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্টে কয়েকটি স্থিরচিত্র পোস্ট করেছেন। সেখানে দেখা গিয়েছে অভিষেক বচ্চন, ঐশ্বরিয়া রায় ও তাদের একমাত্র মেয়ে আরাধ্যকে। ওই ছবিতে আলিয়া ভাট, রণবীর কাপুর সহ পরিবারের অন্যান্য আরো কয়েকজন সদস্যকেও দেখা গিয়েছে। এতে ধারণা করা হচ্ছে বচ্চন পরিবার এবং রণবীর-আলিয়া এখন ঋষি কাপুরের ওখানেই অবস্থান করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ