Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৩ জুলাই ২০১৯, ০৮ শ্রাবণ ১৪২৬, ১৯ যিলক্বদ ১৪৪০ হিজরী।

সঙ্গীতশিল্পী মিলার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জুন, ২০১৯, ১২:০৫ এএম

সংগীতশিল্পী মিলার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে। ২০১৭ সালে মিলার দায়ের করা নারী শিশু মামলায় চার্জ গঠন হয়েছে ২০১৮ সালে। কিন্তু গত দেড় বছর যাবৎ মিলা সাক্ষী দিতে না আসায় একাধিকবার সমন জারি করা হয়। তবুও আদালতে হাজির না হওয়ায় গত রোববার মিলার নামে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল-৯ ঢাকা। মিলার প্রাক্তন স্বামী পারভেজ সানজারি এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, মনগড়া ও মিথ্যা মামলা করে সে আমাকে ও আমার পরিবারকে ছোট করতে চেয়েছে। সাজানো মামলায় কোনো তথ্য প্রমাণ সে দিতে পারেনি। এমনকি আমি নিয়মিত হাজিরা দিলেও নিজের করা মামলার শুনানিতে সে নিজেই উপস্থিত হয়নি প্রায় দেড় বছর। বারবার ডেকে পাঠানোর পরও সে হাজির না হওয়ায় তার নামে গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে। তিনি জানান, শুধু গ্রেফতারি পরোয়ানাই নয়, বিভিন্ন সময় সামাজিক যোগাযোগ মাধ্যমে মিলা একাধিকবার আদালত, মাননীয় বিচারক, বিজ্ঞ আইনজীবীদের নিয়ে কটুক্তি করায় কেন তার বিরুদ্ধে আদালত অবমাননার অভিযোগ আনা হবে না তার আইনজীবীর কাছে তাও জানতে চেয়েছে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল। উল্লেখ্য, ২০১৭ সালের ৫ অক্টোবর রাজধানীর উত্তরা পশ্চিম থানায় মারধর ও যৌতুকের অভিযোগে মিলা বাদী হয়ে তার সাবেক স্বামী পারভেজ সানজারির নামে মামলা দায়ের করেন। মামলা দায়েরের পরই সানজারিকে গ্রেফতার করে পুলিশ।

 



 

Show all comments
  • Jahirul Islam Bhuiyan ২৬ জুন, ২০১৯, ১:৫৫ এএম says : 0
    ভাই তুমি বিয়া করার জন্য দেশে আর মাইয়া পাওনি???
    Total Reply(0) Reply
  • Pranto Chowdhury ২৬ জুন, ২০১৯, ১:৫৬ এএম says : 0
    অনেক বেশী আশা ছিল মিলা ইন্টার ন্যাশনাল সিঙ্গার হবে এবং হতও সেই ক্যাপাবিলিটি মিলার ছিলও ! কিন্তু পারিবারিক কলহ মিডিয়ার সামনে না এনে মিলা + সানজারিএটা সমাধান করতে পারত বলে মনে হয় ৷ কি রেজাল্ট হল বলোতো মিলা ? তোমার ক্যারিয়ার শেষ তাই নয় কি !!
    Total Reply(0) Reply
  • Istiaq Nirab ২৬ জুন, ২০১৯, ১:৫৭ এএম says : 0
    নিজের ফাদে শেষে নিজেই আটকে গেল।
    Total Reply(0) Reply
  • Jobaida Nahor ২৬ জুন, ২০১৯, ১:৫৭ এএম says : 0
    মেয়েটার ক্যারিয়ারের সাথে সাথে লাইফ ও শেষ
    Total Reply(0) Reply
  • Kalam Azad ২৬ জুন, ২০১৯, ১:৫৭ এএম says : 0
    আলহামদুলিল্লাহ, রিমান্ডের জোর দাবী করলাম।
    Total Reply(0) Reply
  • Md Solaiman ২৬ জুন, ২০১৯, ১:৫৮ এএম says : 0
    এবার বুঝবে এসিড নিক্ষেপ কাকে বলে!!!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সঙ্গীতশিল্পী

২০ ফেব্রুয়ারি, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ