Inqilab Logo

ঢাকা, বুধবার ১৭ জুলাই ২০১৯, ০২ শ্রাবণ ১৪২৬, ১৩ যিলক্বদ ১৪৪০ হিজরী।

কালীগঞ্জে ইফার শ্রেষ্ঠ শিক্ষক ও শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ

কালীগঞ্জ (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জুন, ২০১৯, ১২:০৫ এএম

গাজীপুরের কালীগঞ্জে ইসলামিক ফাউন্ডেশনের মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের শ্রেষ্ঠ শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল মঙ্গলবার সকালে ইসলামিক ফাউন্ডেশন কালীগঞ্জ উপজেলা সুপারভাইজার আবু সাইদ খানের সভাপতিত্বে উপজেলার শহীদ ময়েজ উদ্দিন অডিটোরিয়ামে এ পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। উপজেলা মডেল কেয়ারটেকার মাওলানা মো. আলমগীর হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন, কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শিবলী সাদিক। উপজেলার ১৭৭টি কেন্দ্র শিক্ষকদের মধ্য থেকে তিনজনকে শ্রেষ্ঠ শিক্ষক হিসাবে নির্বাচিত করা হয়। এরা হলেন উপজেলার তুমলিয়া ইউনিয়নের টিওরি সরকার বাড়ি জামে মসজিদ সহজ কোরআন শিক্ষা কেন্দ্রের শিক্ষক মাওলানা মো. আওলাদ হোসেন, বক্তারপুর ইউনিয়নের পৈলানপুর পূর্বপাড়া জামে মসজিদ কেন্দ্রের শিক্ষক মাওলানা মো. আব্দুল্লাহ আল-মামুন ও জামালপুর ইউনিয়নের কাপাইস পূর্বপাড়া জামে মসজিদ প্রাক প্রাথমিক কেন্দ্রের শিক্ষিকা মোসা. তাছলিমা আক্তার।

সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা শিবলী সাদিক বলেন, মডেল ও সাধারণ কেয়ারটেকার, গণশিক্ষা কার্যক্রমের শিক্ষক শিক্ষিকা, বিভিন্ন মসজিদের ঈমামদের সহযোগীতায় দেশ থেকে জঙ্গিবাদ, বাল্যবিয়ে ও মাদক নির্মূল সম্ভব হয়েছে। পরিশেষে প্রধান অতিথি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এ সময় উপজেলার মনিটরিং কমিটির সদস্য, মডেল ও সাধারণ কেয়ারটেকার, গণশিক্ষা কার্যক্রমের শিক্ষক শিক্ষিকা, বিভিন্ন মসজিদের ঈমাম, মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন