Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

৯০ কেজির চাপায় বৃদ্ধের মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জুন, ২০১৯, ১২:০৫ এএম


মৃত্যু যে কার কখন কীভাবে আসে, তা বলা সত্যি মুশকিল। যেমন এই বৃদ্ধ কী কখনও ভেবেছিলেন যে, তার মৃত্যু এমন করুণ হবে! উত্তর দিল্লির সরাই রোহিল্লা এলাকায় ৬০ বছর বয়সী এক বৃদ্ধ নিজের বাড়ির বাইরে একটি ঠেলাগাড়িতে ঘুমিয়েছিলেন। আচমকাই পার্শ্ববর্তী তিনতলা একটি ভবনের ছাদ থেকে ওই বৃদ্ধের ওপর পড়ে গেলেন এক ব্যক্তি।

পড়ে যাওয়া ওই ব্যক্তির নাম রবীন্দ। তার ওজন প্রায় ৯০ কেজি। তিনি যেভাবে তিনতলা থেকে পড়ে যান, তাতে বড় ধরনের ক্ষতি এমনকি প্রাণও যেতে পারতো তার। কিন্তু যা হলো তা অত্যন্ত বিস্ময়কর; রবীন্দ সামান্য চোট পেয়েছেন। কিন্তু তিনি যে ব্যক্তির ওপর পড়েছেন সেই ৬০ বছরের বৃদ্ধ অক্কা পেলেন। পুলিশের কাছে দেয়া জবানবন্দিতে রবীন্দ জানিয়েছেন, রাতে ছাদের ধারে দাঁড়িয়ে ফোনে কথা বলছিলেন তিনি। আচমকাই পা পিছলে নিচে ঠেলাগাড়ির ওপর শুয়ে থাকা এক বৃদ্ধের ওপর পড়ে যান তিনি। এতে সঙ্গে সঙ্গে মারা যান ঠেলাগাড়িতে শুয়ে থাকা ওই বৃদ্ধ। এনডিটিভি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ