Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী

নরসিংদী শহরে দিন-দুপুরে ছিনতাই

নরসিংদী থেকে সরকার আদম আলী | প্রকাশের সময় : ২৬ জুন, ২০১৯, ১২:০৫ এএম

ব্যাংক থেকে টাকা তুলে বাড়ি ফেরার পথে বিপ্লব সাহা নামে এক কাপড় ব্যবসায়ীর নিকট থেকে সাড়ে তিন লাখ টাকা নিয়ে গেছে সশস্ত্র ছিনতাইকারীরা। গত সোমবার দুপুরে প্রকাশ্য দিবালোকে সিসি ক্যামেরা বেষ্টিত নরসিংদী জেলা শহরের মধ্যপাড়ায মহল্লায় এই ছিনতাইয়ের ঘটনাটি ঘটে। জানা যায়, একই মহল্লার মৃত অমূল্য সাহার পুত্র বিপ্লব সাহা একজন কাপড় ব্যবসায়ী। সে নরসিংদী সেকেরচর ও মাধবদী এলাকায় গ্রে-কাপড়ের ব্যবসা করে। তার অর্থ লেনদেনের প্রতিষ্ঠান হচ্ছে ইউসিবিএল ব্যাংক।

গত সোমবার দুপুর ১২ টায় বিপ্লব সাহা নরসিংদী শহরের ইউসিবিএল থেকে সাড়ে তিন লাখ টাকা উত্তোলন করে শপিং ব্যাগে নিয়ে বাড়ি রওনা দেয়। পথিমধ্যে নিরঞ্জন সাহার বাড়ির নিকট পৌঁছামাত্রই সশস্ত্র ছিনতাইকারীরা পিছন দিক থেকে তাকে অস্ত্র ঠেকিয়ে চোখে মুখে চেতনানাশক স্প্রে ছিটিয়ে টাকা ভর্তি শপিং ব্যাগটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এই অবস্থা বিপ্লব সাহা পাশবর্তী একটি বাড়িতে গিয়ে অসুস্থ হয়ে পড়ে থাকেন। সেখান থেকে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

এ ব্যাপারে নরসিংদী সদর থানা পুলিশ জানায়, এ বিষয়ে কোন অভিযোগ পাননি।
বলা বাহুল্য যে, ইতোপূর্বে সোনালী ব্যাংকসহ কয়েকটি ব্যাংকের শাখা থেকে টাকা তুলে বাড়ি ফেরার পথে কয়েকটি বড় বড় ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ পর্যন্ত কোনো ছিনতাইকারী ধরা পড়েনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন