Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ০৮ কার্তিক ১৪২৬, ২৪ সফর ১৪৪১ হিজরী

সালমানের এই খুনসুটি দেখলে আপনি হাসতে বাধ্য

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জুন, ২০১৯, ৮:৫৬ পিএম | আপডেট : ৯:০১ পিএম, ২৫ জুন, ২০১৯

বর্তমানে ফুরফুরে মেজাজেই আছেন বলিউড সুপারস্টার সালমান খান। কারণটা তিনিই বলতে পারবেন। তবে সোশ্যাল মিডিয়ায় তার পোস্ট করা ভিডিওগুলো দেখে এক বাক্যেই বলা যায় তিনি বেশ সুখেই আছেন। সম্প্রতি ঘোড়ার সঙ্গে দৌড় প্রতিযোগিতা, উল্টো দিকে পানিতে ডিগবাজি দেওয়া সহ তার পোস্ট করা নানা ভিডিওই জানান দিচ্ছে তার সুখের সে বার্তা।
সাল্লু ভাই এখন ভীষণ ব্যস্ত সময় পার করছেন। কারণ কয়েকদিন আগে তার এবং ক্যাটরিনা কাইফ অভিনীত ‘ভারত’ মুক্তি পেয়েছে। এই ছবির প্রচারণায় বেশ বেগ পোঁহাতে হয়েছে অভিনেতাকে। ছুটতে হয়েছে এখান থেকে ওখানে। অন্যদিকে নতুন ছবির ব্যস্ততাও রয়েছেই। সালমান খান কয়েকদিন আগে শুরু করেছেন ‘দাবাং থ্রী’র শুটিং। এছাড়া আরো বেশ কয়েকটি সিনেমা নিয়েও রয়েছে তার ব্যস্তা। এর মাধ্যে ভাইজানের সোশ্যাল মিডিয়ার কর্মকান্ড দেখে বেশ খোশ মেজাজেই আছেন তার ভক্তরা।
সালমান খান এখন যেসব ভিডিও শেয়ার করছেন তা দেখে তার ভক্তরা মনের অজান্তেই হেসে ফেলছেন। যারা অভিনেতার এই আমোদপ্রমোদের ভিডিওগুলো দেখেননি তাদের আবার ছুটে গিয়ে দেখাতে ভুল করছেন না ওই সব ভক্তরা, যারা ভিডিওটি দেখেছেন।
সম্প্রতি সালমান খানকে তার ভাইপো ইয়োহান খানের জন্মদিনে ভাই সোহেল খান ও ভাইপো ইয়োহানের সঙ্গে খুনসুটি করতে দেখা যায়। আরহান, নির্বাণদের সঙ্গে মজা মশকরার একাধিক ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেন তিনি। এছাড়া পরিবারের সব থেকে ছোট সদস্য অর্পিতা খান ও আয়ুষ শর্মার ছেলে আহিলের সঙ্গেও ভিডিও শেয়ার করতে দেখা যায় সাল্লু মির্জাকে।
ভিডিওতে দেখে নিন সালমানের খুনসুটি:

লিঙ্ক

লিঙ্ক



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২১ অক্টোবর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ