Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

রিজার্ভ ট্যাংকি বিস্ফোরণে দুই শ্রমিক দগ্ধ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ জুন, ২০১৯, ১২:০৪ এএম

 রাজধানীর মিরপুরে একটি বাড়ির পানির রিজার্ভ ট্যাংক পরিষ্কারের সময় বিস্ফোরণ ঘটে দুই শ্রমিক দগ্ধ হয়েছেন। তারা হলেনÑ ইউসুফ (১৭) ও মাজগর উল্লাহ (৫২)। গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১২টার দিকে মিরপুর-১১ নম্বরের সবুজ-বাংলা আবাসিক এলাকার সি বøকের, ৪ নং এভিনিউয়ের মিজানুর রহমানের টিনশেড বাড়িতে এ দুর্ঘটনা ঘটে। দগ্ধ দু’জনকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। ট্যাংকের ভেতরে বৈদ্যুতিক বাতি জ্বালিয়ে পরিষ্কার করার সময় এ বিস্ফোরণ ঘটে বলে জানা গেছে।

দগ্ধ মাজগর উল্লাহ বলেন, গতকাল দুপুরের দিকে তিনি আর ইউসুফ একটি বৈদ্যুতিক বাতি জ্বালিয়ে ট্যাংক পরিষ্কার করতে ভেতরে নামেন। কাজ করার সময় হঠাৎ বিকট শব্দে বিস্ফোরণ ঘটলে তারা দু’জন দগ্ধ হন। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে প্রথমে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতাল ও পরে বিকেল ৩টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করে। ঢামেক সূত্র জানায়, দগ্ধদের মধ্যে ইউসুফ প্রতিবন্ধী। বিস্ফোরণে দু’জনের শরীর দগ্ধ হয়েছে। তবে ইউসুফের শরীর বেশি পুড়ে গেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ