Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী : সড়কে জনতা ব্যাংকের আলোকসজ্জা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ জুন, ২০১৯, ১২:০৪ এএম

দেশের বৃহত্তম ও প্রাচীন ঐতিহ্যবাহী রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে রাজধানীর বিভিন্ন সড়ককে আলোকসজ্জায় সজ্জিত করেছে জনতা ব্যাংক লিমিটেড। ব্যাংকটির অর্থায়নে মতিঝিলের দৈনিক বাংলা হতে বঙ্গভবন, গুলিস্তান, বঙ্গবন্ধু এভিনিউ হয়ে জিরোপয়েন্ট এলাকার সড়কদ্বীপে সপ্তাহব্যাপি আলোকসজ্জা করা হয়েছে। বর্ণিল বাতি জ্বালানো হয়েছে সড়কে। সন্ধ্যা নামতেই বিভিন্ন রংয়ের বাতিতে চোখ জুড়িয়ে যাচ্ছে।

জনতা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুছ ছালাম আজাদ ইনকিলাবকে বলেন, স্বাধীনতা, সার্বভৌমত্ব ও জাতীয় ঐক্যের রূপকার বাংলাদেশ আওয়ামী লীগ। বাঙ্গালি জাতির স্বতন্ত্র জাতি-রাষ্ট্র ও আত্মপরিচয় প্রতিষ্ঠার সুমহান ঐতিহ্যের প্রতীক। সাত দশকের লড়াই সংগ্রামের অভিযাত্রায় বাংলাদেশ আওয়ামী লীগ মানুষের গণতান্ত্রিক অধিকার ও অর্থনৈতিক মুক্তির অধিকার প্রতিষ্ঠার জন্য নিরন্তর সংগ্রাম অব্যাহত রেখেছে। আর এই ঐতিহ্যবাহী সংগঠনটির গৌরবময় ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দলীয় কর্মসূচির সাথে সামঞ্জস্য রেখে রাজধানীর গুরুত্বপূর্ণ সড়কগুলোতে আলোকসজ্জা করেছে জনতা ব্যাংক।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ


আরও
আরও পড়ুন