Inqilab Logo

ঢাকা, বুধবার ২৪ জুলাই ২০১৯, ০৯ শ্রাবণ ১৪২৬, ২০ যিলক্বদ ১৪৪০ হিজরী।

চট্টগ্রামে কাভার্ডভ্যানের ভেতরে চালক খুন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৬ জুন, ২০১৯, ১২:০৪ এএম

 

 নগরীতে সড়কের পাশে রাখা একটি কাভার্ড ভ্যানের ভেতর গলায় রশি প্যাঁচানো চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ধারণা পুলিশের।
গতকাল মঙ্গলবার স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে। হত্যাকাÐের শিকার রাকিবুল ইসলাম রাকিবের (৩০) বাড়ি গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলায়।

পুলিশ জানায়, নগরীর পুরাতন চান্দগাঁও থানার অদূরে শরাফত উল্লাহ পেট্রোল পাম্পের সামনে সড়কের পাশে কাভার্ড ভ্যানটি দাঁড়ানো ছিলো। কাভার্ড ভ্যানের ভেতরে গলায় রশি প্যাঁচানো অবস্থায় চালকের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা।
চান্দগাঁও থানার ওসি আবুল বাশার দৈনিক ইনকিলাবকে বলেন, নিহতের খালা জানিয়েছেন রাত ১টায় কালুরঘাট শিল্প এলাকার উদ্দেশ্যে যাওয়ার জন্য কাভার্ড ভ্যান নিয়ে বের হন রাকিব। সাথে ছিলেন তার সহকারিও। রাত ২টার পর তার মোবাইলে ফোন করা হলে সেটি কেউ রিসিভ করেনি। পরে তার খালা পুলিশে খবর দেন। চালকের সহকারীকে পাওয়া যায়নি।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ