Inqilab Logo

ঢাকা, বুধবার ১৭ জুলাই ২০১৯, ০২ শ্রাবণ ১৪২৬, ১৩ যিলক্বদ ১৪৪০ হিজরী।

নাজিরপুরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা

নাজিরপুর (পিরোজপুর) উপজেলা সংবাদাতা : | প্রকাশের সময় : ২৬ জুন, ২০১৯, ১২:০৪ এএম


নাজিরপুরে বঙ্গবন্ধু গোল্ড কাপ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্টের উপজেলা পর্যায়ের চ‚ড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়েছে। খেলায় বালকদের মধ্যে ৬৫নং নাজিরপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং বালিকাদের মধ্যে ৪৫নং দক্ষিণ হোগলাবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

খেলায় বালকদের মধ্যে নাজিরপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় ট্রাইবেকারে ৫-৪ গোলে হোগলাবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে এবং বালিকাদের মধ্যে হোগলাবুনিয়া ১-০ গোলে গাওখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

জানা যায়, নাজিরপুর উপজেলায় ১৮২টি সরকারি প্রাথমিক বিদ্যালয় ইউনিয়ন পর্যায়ে গত ১৭ তারিখ শুরু হয়ে ফাইনালে ৪টি বিদ্যালয় অংশগ্রহণ করেছিল। খেলা শেষে উপজেলা চেয়ারম্যান মাষ্টার অমূল্য রঞ্জন হালদার, উপজেলা নির্বাহী অফিসার রোজি আকতার, উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান রঞ্জু বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খেলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ