Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার , ১২ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬, ১৪ রবিউস সানি ১৪৪১ হিজরী

খুলনা শিপইয়ার্ডে সেমিনার

নাছিম উল আলম : | প্রকাশের সময় : ২৬ জুন, ২০১৯, ১২:০৪ এএম


খুলনা শিপইয়ার্ড টেকনিক্যাল ট্রেনিং সেন্টার আয়োজিত ‘মানব সম্পদ উন্নয়নে কারিগরি শিক্ষা ও শিল্প প্রতিষ্ঠান সমূহের ভূমিকা’ শীর্ষক এক জব সেমিনার অনুষ্ঠিত হয়েছে গতকাল মঙ্গলবার। সেমিনারে সামাজিক দায়বদ্ধতায় অনগ্রসর খুলনা অঞ্চলের বিভিন্ন স্তরের শিক্ষিত বেকার ও সুবিধা বঞ্চিত শিক্ষার্থীদের বিনামূল্যে কারিগরি এবং বৃত্তিমূলক প্রশিক্ষণ দিয়ে মানবসম্পদে রূপান্তরিত করা খুলনা শিপইয়ার্ডের লক্ষ্য বলে জানানো হয়।

সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা শিপইয়ার্ড এর ব্যবস্থাপনা পরিচালক, কমডোর আনিছুর রহমান মোল্লা, (এল), এনইউপি, পিএসসিÑবিএন। মূল প্রবন্ধ উপস্থাপন করেন খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) এর ইন্ডাষ্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং এন্ড ম্যানেজমেন্ট বিভাগের সহযোগী অধ্যাপক সুব্রত তলাপাত্র। খুলনা শিপইয়ার্ড টেকনিক্যাল ট্রেনিং সেন্টারের প্রতিষ্ঠান প্রধান ক্যাপ্টেন এম শহীদুল্লাহ আল ফারুক, (ই), পিএসসিÑবিএন’এর সভাপতিত্বে এ সেমিনারে শিপইয়ার্ড টিটিসি’র উপ-পরিচালক মো. কামরুজ্জামানের সঞ্চালনায় জব সেমিনারে টেকনিক্যাল ট্রেনিং সেন্টারের পরিচালক প্রকৌশলী শেখ মাহমুদ হাসান এবং খুলনা অঞ্চলের স্থানীয় প্রশাসন, সরকারি ও বেসরকারি বিভিন্ন শিল্প প্রতিষ্ঠানের প্রায় ১৫০ জন মালিক/ প্রতিনিধি অংশগ্রহণ করেন।

সেমিনারে খুলনা চেম্বারের পরিচালক মো. মোশাররফ হোসেন, রকি ডইয়ার্ডের এমডি খুরশীদ আলম কাগজী, ইষ্টার্ন জুট মিলের মহা ব্যবস্থাপক ড. জুলফিকার, আমাম সী ফুডের এমডি এস হুমায়ূন কবির, খুলনা শিপইয়ার্ডের জিএম ক্যাপ্টেন এম আব্দুল আলীম, (এস), পিএসসিÑবিএন, ক্যাপ্টেন এস সিরাজ, (জি), পিএসসিÑবিএন ও ক্যাপ্টেন এম এনায়েত কবির, (ই), পিএসসিÑবিএন উপস্থিত ছিলেন।

 



 

Show all comments
  • ash ২৬ জুন, ২০১৯, ৫:২৮ এএম says : 0
    SMART CHINTA-DHARA, ER MADDOME SHIP BUILDING ER JONNY DHOKHO SROMIK, PROKOWSHULI TOIRI HOBE, AMON WDDOK GARMENTS SECTOR EO NEW A WCHITH, TAHOLE R BIDESH THEKE GARMENTS SECTORER JONNY WORKER ANTE HOBE NA, DESHER SHIKHITO JUBO SHOMAJ DOKHO HOBE , BIDESHI DER POST AMADER JUBO SHOMAJE FILL KORTE PARBE, DESHER TAKA DESHE E THAKBE
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা শিপইয়ার্ড


আরও
আরও পড়ুন