Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিস্ফোরক মামলা মাদারীপুরে আ.লীগ, বিএনপি’র ৭ নেতা কারাগারে

মাদারীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৬ জুন, ২০১৯, ১২:০৩ এএম

মাদারীপুরের কালকিনিতে ২০১২ সালে কালকিনি থানায় দায়ের হওয়া বিস্ফোরক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের একটি মামলায় বিএনপির ৫ নেতা, আওয়ালীগের ২ নেতাসহ ৭ জন রাজনৈতিক নেতাকে কারাগারে প্রেরণের আদেশ দেন মাদারীপুর জেলা ও দায়রা জজ আদালত।

বিচারক শরীফ উদ্দিন আহমেদ গতকাল (মঙ্গলবার)এ আদেশ দেন। এরা হলেন, কালকিনি পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এমারত হাওলাদার (বর্তমানে আওয়ামীলীগ নেতা) বিএনপি নেতা আবুল হাওলাদার, বাবুল আকন, উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শিকদার মো. মামুন, পৌর ছাত্রদলের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাজিব, কলেজ ছাত্রদলের সাধারণ সম্পাদক মেহেদী হাসান মাসুম ও তৃনমূল দলের সভাপতি সফিজুল ইসলাম লিটন বেপারী (বর্তমানে কালকিনি উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক) ।

আসামিপক্ষের আইনজীবী ও জেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক এ্যাডভোকেট মো. জামিনুর হোসেন মিঠু বলেন, ২০১২ সালের পুরাতন একটি মামলায় বিএনপি ও ছাত্রদলের নেতারা জামিনে থেকে শর্ত ভঙ্গ করেছেন।

মাদারীপুর পাবলিক প্রসিকিউটর এ্যাড. সিদ্দিকুর রহমান সিং বলেন, মামলায় আসামিরা জামিনের শর্ত ভঙ্গ করায় ৭ নেতাকে জেল হাজতে পাঠায় আদালত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ