Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৩ জুলাই ২০১৯, ০৮ শ্রাবণ ১৪২৬, ১৯ যিলক্বদ ১৪৪০ হিজরী।

হাসপাতালে লারা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জুন, ২০১৯, ১২:০৩ এএম

ওয়েস্ট ইন্ডিজের ব্যাটিং কিংবদন্তি ব্রায়ান লারাকে মুম্বাইর একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। একটি প্রচারণা অনুষ্ঠানে গতকাল হঠাৎ বুকে ব্যথা অনুভব করলে হাসপাতালে নেয়া হয়। লারার ঘনিষ্ঠ একটি সূত্রের বরাত দিয়ে পিটআিই জানিয়েছে, চলমান বিশ্বকাপের অফিশিয়াল ব্রডকাস্টার ষ্টার স্পোর্টসে অংশ নিতে লারা ভারতের মুম্বাইয়ে আসেন। তারই একটি প্রচারণা অনুষ্ঠানে অস্বস্তি বোধ করলে সাথে সাথে তাকে হাসপাতালে নেয়া হয়। হৃদপিÐে একটি রিং পড়ায় আগে থেকেই বিশেষ ব্যবস্থাপত্রের মধ্য দিয়ে যাচ্ছেন লারা।

আধুনিক ক্রিকেটের অন্যতম সেরা ব্যাটসম্যানদের একজন লারা দুইটি ব্যাটিং রেকর্ড- টেস্ট ক্রিকেটে সর্বোচ্চ অপরাজিত ৪০০ এবং প্রথম শ্রেণীর ক্রিকেটে অপরাজিত ৫০১ রানের মালিক। ইংলিশ কাউন্টি চ্যাম্পিয়নশিপে ১৯৯৪ সালে তিনি অপরাজিত ৫০১ রানের রেকর্ডটি গড়েছিলেন। ২০০৭ বিশ্বকাপে হতাশাজনক ফলের পর আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন ওয়েস্ট ইন্ডিজের সাবেক এ অধিনায়ক।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন