Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী

পুলিশের নিয়োগ পরীক্ষা দেয়া হলো না তাদের

লালমনিরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জুন, ২০১৯, ১১:৩৮ এএম

পুলিশে নিয়োগ পরীক্ষা দিতে যাচ্ছিলেন নন্দু বর্মন ও রবিউল ইসলাম। তাদের সঙ্গে ছিলেন আরও ৭ জন। একই উদ্দেশ্যে তারাও যাচ্ছিলেন লালমনিরহাটে পুলিশ লাইন মাঠে। কিন্তু মাঠ পর্যন্ত আর পৌঁছতেই পারলেন না তারা। যাওয়ার পথে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের পলাশী নামক স্থানে মর্মান্তিক সড়ক দুর্ঘটনার শিকার হন তারা। তাদের বহনকারী ইজিবাকের সঙ্গে সংঘর্ষ হয় ট্রাকের। আর এতে ঘটনাস্থলেনই মারা যান নন্দু বর্মন ও রবিউল ইসলাম। আহত হন বাকি ৭ জন।

আজ সকালে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নন্দু বর্মন ও রবিউল ইসলামের বাড়ি লালমনিরহাটের কাকিনা বাজার এলাকায়। আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। লাশ দু’টি আদিতমারী থানায় রয়েছে। নিহত ও আহতরা লালমনিরহাটে পুলিশ লাইন মাঠে পুলিশ নিয়োগ পরীক্ষার জন্য যাচ্ছিলেন।

পুলিশ জানায়, লালমনিরহাট থেকে বুড়িমারী স্থল বন্দর এর দিকে ট্রাকটি যাচ্ছিল। অপরদিকে কাকিনা থেকে লালমনিরহাট পুলিশ লাইনের উদ্দেশ্যে ইজি বাইকটি যাচ্ছিল। পথে সংর্ঘষ হলে ২ জন নিহত হন। ট্রাক চালক পলাতক থাকলেও ট্রাকটি আটক করেছে লোকজন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ