Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ মুহাররম ১৪৪১ হিজরী

সৈয়দপুরে পিকআপের ধাক্কায় দাদা নিহত, নাতি গুরুতর আহত

নীলফামারী সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জুন, ২০১৯, ১১:৫৩ এএম

নীলফামারীর সৈয়দপুরে পিকআপের ধাক্কায় এক পথচারী দাদা নিহত হয়েছেন এবং তার নাতি গুরুতরভাবে আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আজ বুধবার সকাল ৮টার দিকে সৈয়দপুর শহরের ওয়াপদা নতুনহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


প্রত্যক্ষদর্শীরা জানায়, ওয়াপদা নতুনহাট এলাকার মৃত. রজব আলী প্রামানিকের ছেলে রহমতুল্লাহ প্রামানিক (৫৫) তার নাতি তুরাতকে (২) নিয়ে রাস্তার পাশে হাঁটছিলেন। এমন সময় হঠাৎ করে পিছন দিক থেকে আসা একটি পিকআপ তাদের প্রচন্ডভাবে ধাক্কা দেয়। এতে তারা পড়ে যান এবং পিকআপটির নিচে চাপা পড়েন। এসময় ঘটনাস্থলেই রহমতুল্লা প্রামানিক মারা যান এবং গুরুতরভাবে আহত শিশুটিকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। দায়িত্বরত চিকিৎক তার অবস্থার অবনতি হওয়ায় দ্রুত তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। শিশুটির অবস্থা বেশি ভালো নয় বলে জানিয়েছেন তার সাথে থাকা স্থানীয় ব্যক্তিরা।

এদিকে, এঘটনার পর পরই নতুনহাট এলাকার লোকজন পিকআপটি আটক করে। এসময় উত্তেজিত জনতা পিকআপের চালক ও হেলপারকে বেদম মারপিট করে। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে তাদের আটক করে পিকআপটি জব্দ করে থানায় নিয়ে আসে।

আটক চালক সৈয়দপুর পৌর এলাকার কয়া গোলাহাট সরকার পাড়ার মঞ্জুর আলীর ছেলে মো: রিমন (১৭) এবং হেলপার একই এলাকার মো: সাবেদ আলীর ছেলে মো: আবু রায়হান (১৬)।


এ ঘটনায় ওয়াপদা নতুনহাট এলাকাবাসী সৈয়দপুর-নীলফামারী সড়ক অবরোধ করে রাখে। পরে অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) অশোক কুমার পালের আশ্বাসের প্রেক্ষিতে অবরোধ তুলে নেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা

১৭ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ