Inqilab Logo

ঢাকা, সোমবার, ০৬ জুলাই ২০২০, ২২ আষাঢ় ১৪২৭, ১৪ যিলক্বদ ১৪৪১ হিজরী
শিরোনাম

ক্যাটরিনার গডফাদার সালমান নাকি অক্ষয় কুমার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জুন, ২০১৯, ২:৪৯ পিএম

সিনেপ্রেমীদের জানার বাকি নেই বলিউড সুপারস্টার সালমান খান এবং ক্যাটরিনার মধ্যকার সম্পর্কের কথা। এই জুটির প্রেমের সম্পর্ক নিয়ে মাঝে মধ্যেই নানা ধরনের মুখরোচক খবর প্রকাশ পায়। সালমান ভক্ত অনেকেই দাবি করেন ক্যাটরিনার গডফাদার নাকি সালমান খানই। তিনিই নাকি ক্যাটরিনাকে তার ক্যারিয়ার গড়ার সুযোগটা দিয়েছিলেন। তবে বিষয়টি নিয়ে পাল্টাপাল্টি বক্তব্যও পাওয়া যায় বলিউড চলচ্চিত্র সংশ্লিষ্ট ব্যক্তিদের কাছ থেকে। অনেকেই ক্যাটরিনার ক্যারিয়ার গুরু যে সালমান সেটা মানতে এক্কেবারেই রাজি নন।

সম্প্রতি এমনই একটি মন্তব্য করেছেন মুম্বাই চলচ্চিত্রের ফিল্ম ক্রিটিক্স আক্ষা পাওয়া কামাল আর খান। এর আগে ইন্ডাস্ট্রির অনেক জানা, অজানা বিষয় নিয়ে কথা বলতে দেখা গেছে তাকে। সম্প্রতি কামাল ক্যাটরিনা কাইফের গডফাদার কে সেটা জানান দিয়েছেন। তার মতে সালমান খান কোনো ভাবেই ক্যাটরিনার ক্যারিয়ার গুরু হতে পারেন না। কারণ সালমানের কাছে আসার বহু আগেই ক্যাট সুন্দরীতে গাইড দিয়েছেন বলিউড খিলাড়ী অক্ষয় কুমার। যদিও বিষয়টি সেসময় কোনো ভাবেই সহ্য করতে পারতেন না অক্ষয় পত্নী টুইঙ্কেল খান্না। শুধু ক্যাটরিনাকেই নয়, অক্ষয়কে আরো এক নায়িকার সঙ্গে মিশতে নিষেধাজ্ঞা আরোপ করেছিলেন টুইঙ্কেল। তিনি হলেন বর্তমান মার্কিন পুত্রবধু এবং সাবেক বিশ্ব সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া।

কামাল আর খানের দাবি টুইঙ্কেল নিষেধাজ্ঞা জারি করার আগ পর্যন্ত অক্ষয়ের নায়িকা ছিলেন ক্যাট। অক্ষয় এবং পরিচালক রাজ কুনওয়ার ক্যাটরিনাকে সুযোগ করে দিয়েছিলেন ‘হামকো দিওয়ানা কার গায়ে’ ছবির মাধ্যমে। এই ছবি দিয়েই দ্বিতীয়বার বলিউডে অভিষেক করেছিলেন অভিনেত্রী। তাহলে কীভাবে সালমান ক্যাটরিনার ‘গডফাদার’ হলেন? সালমান হচ্ছে স্নেহা উলাল, সোনাক্ষী সিনহা, ডেসি শাহ, প্রনূতন বহেলের গডফাদার। কারণ এই নায়িকাদের ক্যারিয়ার শুরু হয়েছে সাল্লু মির্জার হাত ধরে।

এদিকে কামাল আর খা কে বলিউড সংশ্লিষ্ট মানুষেরা চেনেন একজন ফিল্ম সমালোচক হিসেবেই। তবে ফিল্মের চেয়ে তাকে তারকাদের ব্যক্তি জীবন নিয়েই তোপ দাগাতে দেখা যায়। সময়ে-অসময়ে কামালকে দেখা যায় নানা তারকার ব্যক্তি জীবন নিয়ে সমালোচনা করতে।



 

Show all comments
  • Md:Shariya Imon Pabel ২২ আগস্ট, ২০১৯, ৮:৫১ পিএম says : 0
    আমি খবর পড়ব
    Total Reply(0) Reply
  • Md:Shariya Imon Pabel ২২ আগস্ট, ২০১৯, ৮:৫১ পিএম says : 0
    আমি খবর পড়ব
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন