Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৬ আগস্ট ২০১৯, ১১ ভাদ্র ১৪২৬, ২৪ যিলহজ ১৪৪০ হিজরী।

জুয়ার টাকা পরিশোধ করতে না পেরে কিশোরের আত্মহত্যা

সান্তাহারে ক্রিকেট খেলায় ধরা হচ্ছে লক্ষ লক্ষ টাকার বাজি

আদমদীঘি (বগুড়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জুন, ২০১৯, ৩:১০ পিএম

সান্তাহারে ক্রিকেট খেলার বাজির টাকা পরিশোধ করতে না পেরে রিমন (১৬) নামের এক কিশোর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সে স্বর্ণের দোকানে কারিগর এবং শহরের সান্তাহার এলাকার সাইফুল ইসলামে দাউদের ছেলে বলে জানা গেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এলাকাবাসী ও একাধিক সূত্রে জানাযায়, রিমন ক্রিকেটের আইপিএল বিভিন্ন খেলায় বাজি (জুয়ায়) খেলে আসছিল। 

সম্প্রতি চলতি বিশ্বকাপ ক্রিকেট খেলায় বাজি (জুয়া) খেলে মোটা অংকের টাকা হেরে যায়। পরে ধার-দেনা করে ও জুয়ায় হেরে যায়। এতে পাওনাদারদের এবং পারিবারিক চাপে দিশেহারা হয়ে মঙ্গলবার সন্ধ্যায় নিজ ঘরের তালারতীরের সাথে মায়ের ওড়না পেঁচিয়ে গোলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে এ বিষয়ে তার পরিবারের লোকজনের সাথে কথা বললে তার মৃত্যুর কারণ বলতে পারছেনা তারা বলেন সবার অজান্তে আত্মহত্যা করেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করার পর অন্য কথা বলছে। পুলিশ বলছে তার মাথায় সমস্যা ছিল। এব্যাপারে আদমদীঘি থানায় একটি ইউডি মামলা হয়েছে। নাম না জানানোর শর্তে শহরের কয়েকজন ব্যাক্তি জানান, শহরের সান্তাহার,হার্ভে বালিকা বিদ্যালয়ের মোড়,জুগিপুকুর,ষ্টাইল বাজার,রেলগেট,নতুনবাজার,চা-বাগন,সাহেবপাড়াসহ শহরের বিভিন্নস্থানে আইপিএল সহ বিভিন্ খেলায় বাজি জুয়া খেলা হয়। এতে প্রশাসনের পক্ষ থেকে কোন পদক্ষেপ না থাকায় দিন দিন এ খেলা বাড়ছে। ফলে স্কুল কলেজের ছাত্রসহ অনেকে এখেলার নেশায় জরিয়ে পরে সর্বস্বান্ত হচ্ছে। এমনকি কেহ কেহ আত্মহত্যার পথ বেছে নিচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বগুড়া


আরও
আরও পড়ুন