Inqilab Logo

ঢাকা, রোববার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬, ২৩ যিলহজ ১৪৪০ হিজরী।
শিরোনাম

গোবিন্দগঞ্জে অগ্নিকান্ডে বসতবাড়ি ভস্মীভূত হয়ে ৩ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জুন, ২০১৯, ৩:২০ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়ে একটি বসত বাড়ী ভস্মীভূত হয়ে প্রায় ৩ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানাগেছে।
স্থানীয় মানুষ জানান, মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার তালুককানুপুর উত্তরপাড়া গ্রামের আজগর আলীর পুত্র শাহ আলমের বসত বাড়ীতে আকস্মিক অগ্নিকান্ডের সূত্রপাত হয়। গ্রামের লোকজন তাৎক্ষনিক ভাবে আগুন নেভানোর চেষ্টা করে এবং ফায়ার সার্ভিসে খবর দেয়। অগ্নিকান্ডে ২টি ঘর, মূল্যবান আসবাবপত্র, ৪টি গরু এবং ঘরে রক্ষিত ধান, চাল পুড়ে ভস্মীভূত হয়। এতে প্রায় ৩ লক্ষাধিক টাকার ক্ষয়-ক্ষতি হয়।
গোবিন্দগঞ্জ ফায়ারসার্ভিস স্টেশনের ইনচার্জ রতন চন্দ্র শর্মা বিষটি নিশ্চিত করে জানান, ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌছার পূর্বেই ২টি ঘর, আসবাবপত্র এবং ৪টি গরু সহ ধান, চাল পুড়ে যায়। এরপর ফায়ার সার্ভিস কর্মীরা দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনেন। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ অগ্নিকান্ডের সূত্র বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাইবান্ধা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ