Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলবাড়ীতে পুলিশের বিশেষ অভিযানে ফেন্সিডিলসহ আটক দুই

ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জুন, ২০১৯, ৩:২৮ পিএম

দিনাজপুরের ফুলবাড়ীতে পুলিশের বিশেষ অভিযানে ফেন্সিডিলসহ সাজ্জাত হোসেন বাবু (২৪) ও উজ্জল (২০) নামে দুই জনকে আটক করেছে ফুলবাড়ী থানা পুলিশ ।
গত মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টায় গোপন সংবাদের ভিত্তিতে পৌর এলাকার বারোকোনা মোড় নামক স্থানে অভিযান চালিয়ে ভারতীয় আমদানি নিষিদ্ধ ৭৫ বোতল ফেন্সিডিলসহ তাদের আটক করে পুলিশ।

আটককৃতরা হলেন বিরামপুর উপজেলার কাটলা দাউদপুর শাওপাড়া গ্রামের হাফিজ উদ্দিন এর ছেলে সাজ্জাত হোসেন বাবু (২৪) ও একই গ্রামের মসকুরুল এর ছেলে উজ্জল (২০)।

ফুলবাড়ী থানার অফিসার্স ইনচার্জ জানান, অতিরিক্ত পুলিশ সুপার ফুলবাড়ী (সার্কেল) মিঞা আসিশ বিন হাসান এর নির্দেশে তার নেতৃতে এএসআই নুর আলম,এএসআই খালেকসহ সঙ্গীয় একদল পুলিশ অভিযান চালিয়ে ফেন্সিডিলসহ উক্ত দুই মাদক ব্যবসায়ীকে আটক করে, তাদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনের ২৫ এর বি ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে। এধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দিনাজপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ