Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

টসে জিতে ব্যাটিংয়ে নিউজিল্যান্ড

বিশ্বকাপ ক্রিকেট ২০১৯

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ জুন, ২০১৯, ৪:০৯ পিএম | আপডেট : ৪:৪৮ পিএম, ২৬ জুন, ২০১৯

টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন। পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদ জানান, টসে জিতলে তিনিও ব্যাটিং বেঁছে নিতেন। উভয় দলই অপরিবর্তিত একাদশ নিয়ে মাঠে নামছে।

নিউজিল্যান্ড একাদশ: মার্টিন গাপটিল, কলিন মুনরো, কেন উইলিয়ামসন (অধিনায়ক), টম লাথাম (উইকেটরক্ষক), জেমস নিসাম, কলিন ডি গ্রান্ডহোম, মিচেল স্যান্টনার, ম্যাট হেনরি, লোকি ফার্গুসন, ট্রেন্ট বোল্ট।

পাকিস্তান একাদশ: ইমাম-উল-হক, ফখর জামান, বাবর আজম, সরফরাজ আহমেদ (অধিনায়ক ও উইকেটরক্ষক), হারিস সোহেল, ইমাদ ওয়াসিম, ওয়াহাব রিয়াজ, শাদাব খান, মোহাম্মদ আমির, শাহিন আফ্রিদি।

ভেজা আউটফিল্ডের কারণে খেলায় দেরি

বার্মিংহামের আকাশে বৃষ্টি না থাকলেও আউটফিল্ড সমস্যার কারণে খেলা শুরু হতে দেরি হচ্ছে। আম্পায়াররা জানিয়েছেন, দুপুর চারটায় টস হবে। খেলা মাঠে গড়াবে সাড়ে চারটায়। নির্ধারিত ৫০ ওভারেই খেলাটি অনুষ্ঠিত হবে, কোন ওভার কমছে না।

শেষ চারের লক্ষ্যে নিউজিল্যান্ডের সামনে পাকিস্তান

বিশ্বকাপের ৩৩তম ম্যাচে নিউাজিল্যান্ডের মুখোমুখি পাকিস্তান। বার্মিংহামে বাংলাদেশ সময় দুপুর সাড়ে তিনটায় ম্যাচটি অনুষ্ঠিত হবে। পয়েন্ট তালিকায় দুইয়ে থাকা নিউজিল্যান্ডের লক্ষ্য শীর্ষস্থান দখল করা। অন্যদিকে টেবিলের সাতে থাকা পাকিস্তানের লক্ষ্য শেষচারের আশা বাঁচিয়ে রাখতে জয় নিশ্চিত করা।

পরিসংখ্যান:

নিউজিল্যান্ডের বিপক্ষে মুখোমুখি লড়াইয়ে এগিয়ে আছে পাকিস্তান। বিশ্বকাপের লড়াইয়ে দলটি আছে আরও এগিয়ে।

ওয়ানডেতে:

ম্যাচ: ১০৬

পাকিস্তান জয়ী: ৫৪

নিউজিল্যান্ড জয়ী: ৪৮

টাই: ১

পরিত্যক্ত: ৩

বিশ্বকাপে:

ম্যাচ: ৮

পাকিস্তান জয়ী: ৬

নিউজিল্যান্ড জয়ী: ২



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিশ্বকাপ ক্রিকেট ২০১৯

১৫ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ