Inqilab Logo

ঢাকা, শনিবার ২০ জুলাই ২০১৯, ০৫ শ্রাবণ ১৪২৬, ১৬ যিলক্বদ ১৪৪০ হিজরী।

মীরসরাইতে গণ পিটুনিতে চোর নিহত

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জুন, ২০১৯, ৪:৩৯ পিএম

চুরি করতে গিয়ে এলাকাবাসীর গণপিটুনিতে নিহত হয়েছে কবির মোল্লা (৩২) নামের এক যুবক। সে পটুয়াখালী সদরের বদরপুর এলাকার আমজাদ মোল্লার ছেলে। বুধবার সকাল সাড়ে ৮টায় ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার মীরসরসাই থানা পুলিশ। গতকাল মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৩টা সময় উপজেলার মায়ানী ইউনিয়নের মধ্যম মায়ানী গ্রামে এই গণপিটুনির ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধি সূত্র জানায়, মধ্যম মায়ানী গ্রামে দুই-তিন মাস ধরে একটি চোর চক্র প্রায় প্রতি রাতেই কারও না কারও বাড়িতে ঢুকে মোবাইল ফোন, টাকা-পয়সা ও মূল্যবান জিনিসপত্র নিয়ে যাচ্ছিল। যেসব বাড়িতে পুরুষ থাকত না, সেসব বাড়িতে ঢুকে চুরির পাশাপাশি নারীদের শারীরিকভাবে লাঞ্ছিত করত। চোরের দলটির এমন অত্যাচারে অতিষ্ঠ হয়ে ১৫ দিন ধরে গ্রামের পাড়ায় পাড়ায় পাহারা বসায় স্থানীয় লোকজন। গতকাল রাতে দুটি বাড়িতে চুরি করতে ঢুকে ধাওয়া খেয়ে গ্রামের চৌধুরীপাড়ার ছাইদুল হকের বাড়িতে আসে চার সদস্যের চোর দল। সেখানে পাহারায় থাকা লোকদের হাতে কবির মোল্লা ধরা পড়লেও অন্য তিনজন পালিয়ে যায়। নিহত যুবক দিনের বেলায় এক ঠিকাদারের অধীনে মীরসরাই অর্থনৈতিক অঞ্চলে গ্যাস লাইনের ওয়েল্ডিং সহকারী হিসেবে কাজ করতেন বলে জানা গেছে।

গণপিটুনিতে যুবক নিহত হওয়ার তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন মীরসরাই থানার উপপরিদর্শক (এসআই) মাহফুজুল আলম। নিহত মোল্লার মাথায় দুটি ক্ষত ও হাতের দুই বাহুতে রশি দিয়ে বাঁধার দাগ ছিল।’ এসআই আরো জানান, ময়নাতদন্তের জন্য লাশটি চট্টগ্রাম মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। নিহত যুবকের পরিবারের কাছে খবর পাঠানো হয়েছে। তদন্ত করে এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ