Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঠাকুরগাঁওয়ে বজ্রপাতে নিহত ১, আহত ১২

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জুন, ২০১৯, ৫:৫৩ পিএম

বজ্রপাতে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় ১ জন নিহত ও ঠাকুরগাঁও সদর হরিপুরে ও বালিয়াডাঙ্গীতে মোট ১১ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

আহতদের মধ্যে বালিয়াডাঙ্গী উপজেলার মধুপুর ফতিয়াপাড়ার নজরুল ইসলামের মেয়ে নারগিছ(১৫) এর অবস্থা আশঙ্কজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নিহত নারীর নাম সাধিনা রাণী(৪৪)।তিনি বালিয়াডাঙ্গী উপজেলা দোগাছী গাইডগরা গ্রামের ধুরেশ চন্দ্র’র স্ত্রী।বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ মনিরুজ্জামান এ খবর নিশ্চিত করেন।
মঙ্গলবার সন্ধ্যা সাতটার দিকে মুষলধারে বৃষ্টিসহ প্রচণ্ড বজ্রপাতে এ দূর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- বালিয়াডাঙ্গী উপজেলার বোগরা মোড়লহাট এলাকার মুক্তারুল এর নুসাবা আক্তার(৩৫), একই উপজেলার হাউদা মালঞ্চ এলাকার আ: করিম এর স্ত্রী রুখসানা(১৯), মধুপুর এলাকার নুরল ইসলামের মেয়ে লিজা আক্তার(১৮), গোয়ালকারি এলাকার আনারুল এর মেয়ে আশা মনি(১৬), বড়বাড়ী গ্রামের লখিন্দর এর স্ত্রী মালতি রাণী(৫০) ও স্কুলহাটের দক্ষিণ মেঝধাপাড়ার নাজের আলীর স্ত্রী জান্নাতুন(১৯)।

এছাড়াও বজ্রপাতে আহত হয়েছেন ঠাকুরগাঁও সদর উপজেলার ৭ নং চিলারং ইউনিয়নের পাহাড় ভাঙা (জোতপাড়া) গ্রামের মৃত মনকটু’র স্ত্রী দরিমন বেগম (৭০) ও সদর উপজেলার ১১ নং মহম্মথপুর ইউনিয়নের গিলাবাড়ী গ্রামের আলমগীর এর স্ত্রী দুলালী (২৮)।
অন্যদিকে, হরিপুর উপজেলায় বজ্রপাতে আহত হয়ে শিশুসহ ৩ জন হরিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছেন।এটি নিশ্চিত করেন হরিপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আব্দুস সামাদ ।

আহতরা বর্তমানে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ঠাকুরগাঁও সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বজ্রপাতে নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ