Inqilab Logo

ঢাকা, রোববার, ১২ জুলাই ২০২০, ২৮ আষাঢ় ১৪২৭, ২০ যিলক্বদ ১৪৪১ হিজরী

রুয়েটে অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস পালিত

রাবি রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ জুন, ২০১৯, ৬:০০ পিএম

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) এর উদ্যোগে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস পালিত হয়েছে। বুধবার দুপুরে দিবসটি উপলক্ষে একটি র‌্যালি বের হয়। পরে র‌্যালিটি ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে প্রশাসনিক ভবনের সামনে গিয়ে সংক্ষিত সমাবেশে মিলিত হয়।
রুয়েটের ছাত্রকল্যাণ পরিচালক ও মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী দিবসটি উদযাপন কমিটির সভাপতি প্রফেসর ড. মোঃ রবিউল আওয়ালের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ভিসি (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. মোঃ শামসুল আলম। বিশেষ অতিথি ছিলেন, রেজিষ্ট্রার প্রফেসর ড. সেলিম হোসেন, আর্কিটেকচার বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ইকবাল মতিন, পরিচালক গবেষণা ও সম্প্রসারণ প্রফেসর ড. মোঃ ফারুক হোসেন, উপ-পরিচালক ছাত্রকল্যাণ জনাব মোঃ আবু সাঈদ, কেন্দ্রীয় কম্পিউটার সেন্টারের প্রশাসক ড. মোঃ আলী হোসেন, অফিসার্স এ্যাসোসিয়েশনের সভাপতি দিলীপ কুমার ঘোষ, কর্মচারী সমিতি সভাপতি মহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক আসলাম হোসেন সহ বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানবৃন্দ, বিভিন্ন হলের প্রভোষ্টবৃন্দ, বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারী এবং শিক্ষার্থীবৃন্দ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ