Inqilab Logo

ঢাকা, শনিবার ২০ জুলাই ২০১৯, ০৫ শ্রাবণ ১৪২৬, ১৬ যিলক্বদ ১৪৪০ হিজরী।

আর্ট স্কুল খুলছেন সানি লিওন!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জুন, ২০১৯, ৬:০৫ পিএম

সানি লিওনের ক্যারিয়ার সম্পর্কে নতুন কারো জানার আর বাকি নেই । তিনি একাধারে একজন অভিনেত্রী, ডান্সার এবং ব্যবসায়ী। এই অভিনেত্রী তামিল তেলেগু থেকে শুরু করে বলিউড চলচ্চিত্রেও দেখিয়েছেন নিজের ক্যারিশমা। এছাড়া নতুন ভাষার সিনেমাতেও প্রায়ই অভিনয় করেন তিনি। অজানা ভাষার সিনেমাতে অভিনয় করার জন্য সানিকে ভর্তি হতে হয় স্কুলে। কারণ শুটিং শুরু হওয়ার আগের থেকে তিনি নিজেকে পরিপক্ক করে তোলেন। নতুন কিছু শেখার আগ্রহ সানীর বরাবরই ছিল। ক্যারিয়ার গড়ার পাশাপাশি এই অভিনেত্রীকে আবার সমাজ সেবামূলক কাজেও বেশ ভালো ভাবেই দেখাযায়। নানা সময় সমাজের অসংগতি কিংবা সমাজ উন্নয়নমূলক কাজ করতে দেখা যায় অভিনেত্রীকে।

সম্প্রতি এমনই একটি খবর প্রকাশ পেয়েছে ভারতীয় বেশ কয়েকটি গণমাধ্যমে। জানা যায়, সানি লিওন একটি স্কুল নির্মাণ করতে যাচ্ছেন। ছোটদের জন্য বিশেষ আর্ট স্কুল খুলবেন তিনি। মুম্বইয়ের নামজাদা বাচ্চাদের আর্ট স্কুল ‘ডিআর্ট ফিউশন’-এর একটি নতুন শাখা খুলতে চলেছেন সানি।
বলিউড চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকেই বলছেন, সানি বরাবরই বাচ্চাদের খুব ভালোবাসে। নিজেও তিনসন্তানের মা। তাই ও জানে একজন শিশুর বেড়ে ওঠার ক্ষেত্রে প্রথম কয়েক বছর কতটা গুরুত্বপূর্ণ। এই স্কুলের জন্য অনেকটাই পরিশ্রম করতে দেখা যাচ্ছে সানিকে। স্কুলের ইন্টিরিয়র, সুযোগসুবিধা থেকে শুরু করে সবকিছুই নিজ সিদ্ধান্তেই সাজাচ্ছেন। স্কুলটি নাকি সানি ও ড্যানিয়েলের স্বপ্নের প্রজেক্ট হতে চলেছে।

জানা গিয়েছে, এই নতুন স্কুলটি শুধুমাত্র আর্ট স্কুলই নয়, বাচ্চাদের খেলাধূলার জন্য বিশেষ ব্যবস্থা থাকছে। যাতে খেলাচ্ছলেই বাচ্চারা শিখতে পারে, সেটাই লক্ষ্য। ডিআর্ট ফিউশনের একটি শাখার ছাত্রী সানি ও ড্যানিয়েলের মেয়ে নিশা। তার মাধ্যমেই সানি ও ড্যানিয়েল ওই স্কুলের বিষয়ে জানতে পারেন ও স্কুলের প্রতিষ্ঠাতা সঞ্জনা আশের কামদারের সঙ্গে পরিচিত হন।

মেয়ের মুখে ওই স্কুলের অনেক প্রশংসা শুনে সানি ও ড্যানিয়েল জুহু-তে ওই স্কুলের একটি নতুন শাখা খোলার সিদ্ধান্ত নেন। স্কুলটি প্রসঙ্গে সানি বলেছেন, ‘আমাদের ভিশন হল সৃষ্টিশীলতার সঙ্গে অবসরকে মিলিয়ে দেওয়া যাতে বাচ্চাদের মাথা ও শরীরের সামগ্রিক বিকাশ হয়। বাচ্চাদের বইয়ের মধ্যে আটকে রাখতে আমরা চাই না। আমি চাই শেখার পাশাপাশি বাচ্চারা যেন মজাও করে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৯ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ