Inqilab Logo

ঢাকা, রোববার ২১ জুলাই ২০১৯, ০৬ শ্রাবণ ১৪২৬, ১৭ যিলক্বদ ১৪৪০ হিজরী।

পাঁচটি জেলায় টেলিনরের ডিজিটাল স্বাস্থ্যসেবা টনিক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ জুন, ২০১৯, ৭:৫৫ পিএম

টেলিনর হেলথের স্বাস্থ্যসেবা প্ল্যাটফর্ম টনিক স¤প্রতি দেশের ৫টি জেলায় টনিক এক্সপেরিয়েন্স জোন চালু করেছে। রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল এবং ময়মনসিংহ জেলার সেবা প্রত্যাশীরা গ্রামীণফোন সেন্টার থেকে বিভিন্ন ধরনের টনিক প্যাকেজ এবং বিনামূল্যে স্বাস্থ্যপরীক্ষা করার সুযোগ পাবে। প্রতি মঙ্গলবার এই কেন্দ্রগুলোতে অভিজ্ঞ চিকিৎসকদের দ্বারা চিকিৎসা সংক্রান্ত পরামর্শ প্রদান করা হবে। এর পাশাপাশি সেবাপ্রার্থীরা প্রতিদিন বিনামূল্যে স্বাস্থ্যপরীক্ষা এবং বিভিন্ন ধরনের প্রমোশনাল অফার গ্রহণের সুযোগ পাবেন। এর মধ্যে- বিপি মেশিন, গ্লুকোমিটার এবং ডিজিটাল থার্মোমিটার।

এ বিষয়ে টেলিনর হেলথের চীফ কমার্শিয়াল অফিসার অ্যান্ড্রু স্মিথ বলেন, এই উদ্যোগটি আমাদের জন্য একইসাথে আনন্দের ও তাৎপর্যপূর্ণ কেননা আমরা আমাদের সেবার পরিসর বাড়াতে পেরেছি এবং যার মাধ্যমে আমরা প্রতিনিয়ত সেবাপ্রত্যাশীদের সাথে আরো বেশি সম্পৃক্ত হতে পারবো। ইতোমধ্যেই আমরা ইতিবাচক সাড়া পাচ্ছি। এটা ভেবে আমরা খুব আশাবাদী যে, বাংলাদেশের মানুষ খুব দ্রæতই প্রাযুক্তিক স্বাস্থ্যসেবা গ্রহণ করছে। ব্যাপারটি স্বাস্থ্যসেবা খাতে নতুন যুগের সূচনা করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন