Inqilab Logo

ঢাকা, শনিবার ২০ জুলাই ২০১৯, ০৫ শ্রাবণ ১৪২৬, ১৬ যিলক্বদ ১৪৪০ হিজরী।

দ্বিতীয় বিভাগ হকির দু’ম্যাচ ড্র

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ জুন, ২০১৯, ৯:০১ পিএম

গ্রীনডেল্টা ইন্স্যুরেন্স দ্বিতীয় বিভাগ হকি লিগে বুধবার দু’টি ম্যাচই অমিমাংসিতভাবে শেষ হয়েছে। এদিন বিকেলে মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে ইয়াংস্টার ক্লাব ১-১ গোলে ড্র করে রক্তিম সংঘের বিপক্ষে। ম্যাচের ১৩ মিনিটে ইয়াংস্টারের পক্ষে রাব্বি ফিল্ড গোল করে দলকে এগিয়ে নেন (১-০)। ৪৪ মিনিটে রক্তিম সংঘের জীবন ফিল্ড গোলে ম্যাচ সমতায় আনেন (১-১)। শেষ পর্যন্ত আর কোনও গোল না হওয়ায় অমিমাংিসিতভাবেই শেষ হয় ম্যাচটি। একই ভেন্যুতে সন্ধ্যায় অনুষ্ঠিত দিনের দ্বিতীয় ম্যাচে তেজগাঁও অগ্রগামী ক্লাব ১-১ ব্যবধানে ড্র করে উদিতি ক্লাবের সঙ্গে। ম্যাচের ২০ মিনিটে উদিতির হেলাল পেনাল্টি কর্ণার থেকে গোল করে দলকে এগিয়ে নেন (১-০)। নয় মিনিট পর হৃদয় জুনিয়র তেজগাঁওয়ের হয়ে ফিল্ড গোল করলে সমতায় ফেরে ম্যাচটি (১-১)। শেষ পর্যন্ত এই ফলাফলই থাকে।

বৃহস্পতিবার লিগের দু’টি ম্যাচ অনুষ্ঠিত হবে। মওলানা ভাসানী স্টেডিয়ামে বিকেলে প্রথম ম্যাচ খেলবে ঢাকা ইয়াংস্টার ক্লাব ও রায়ের বাজার এসি। একই ভেন্যুতে সন্ধ্যায় দ্বিতীয় ম্যাচে রক্তিম সংঘ মুখোমুখি হবে ইস্ট এন্ড গ্রীন ক্লাবের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হকি


আরও
আরও পড়ুন