Inqilab Logo

ঢাকা, রোববার ২১ জুলাই ২০১৯, ০৬ শ্রাবণ ১৪২৬, ১৭ যিলক্বদ ১৪৪০ হিজরী।

‘পলাশীর শিক্ষা দেশপ্রেম জাগ্রত করে’

| প্রকাশের সময় : ২৭ জুন, ২০১৯, ১২:০৫ এএম

পলাশীর ঘটনার স্মরণে আয়োজিত আলোচনা সভায় সভাপতির ভাষণে বাংলাদেশ মুসলিম লীগ- বিএমএল সভাপতি এ এইচ এম কামরুজ্জামান খান বলেন, পলাশীর আ¤্রকাননে দেশদ্রোহিতার ঘটনা অনন্তকালব্যাপী অনাগত প্রজন্মের মধ্যে দেশমাতৃকার প্রতি দেশপ্রেম জাগ্রত করবে। দেশপ্রেমিক প্রজন্ম কখনোই ব্রিটিশ বেনিয়াদের চাটুকার বাহকদের ক্ষমা করবে না।
বাংলাদেশ মুসলিম লীগ- বিএমএল-এর উদ্যোগে পলাশীর বিয়োগান্ত ঘটনার স্মরণে বাংলাদেশ মুসলিম লীগ- বিএমএল দলীয় কার্যালয়ে দলীয় সভাপতি এ এইচ এম কামরুজ্জামান খানের সভাপতিত্বে গতকাল আলোচনা সভায় বক্তারা বলেন, পলাশীর ঘটনা প্রমাণ করেছে হঠকারিতা দেশপ্রেম হতে পারে না। মুসলিম লীগ সব সময় দেশ ও জাতির কল্যাণে রাজনীতি করেছে।

আলোচনা সভায় বক্তব্য রাখেন- বাংলাদেশ মুসলিম লীগ- বিএমএল মহাসচিব অ্যাডভোকেট শেখ জুলফিকার বুলবুল চৌধুরী; নির্বাহী সভাপতি এ বি এম ফাখরুজ্জামান খান; সহ-সভাপতি সরওয়ার-ই আলম খান, আমিনুর রহমান জিন্নাহ, এম এ হালিম; ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি ইঞ্জিনিয়ার সৈয়দ নাসরুল আহসান; ঢাকা মহানগর দক্ষিণ সেক্রেটারি এম এ হোসেন; সহ-সভাপতি মোহাম্মাদ শহীদুল্লাহ ফকির প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ