Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ১৮ জুলাই ২০১৯, ০৩ শ্রাবণ ১৪২৬, ১৪ যিলক্বদ ১৪৪০ হিজরী।

তুচ্ছ ঘটনায় সাত মাসের শিশু নিহত

দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ জুন, ২০১৯, ১২:০৪ এএম


কুমিল্লার দাউদকান্দিতে তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের হামলায় সুভ্রা নামে সাত মাসের শিশু নিহত হয়েছে। গত সোমবার ইলিয়টগঞ্জ উত্তর ইউনিয়নের মালিখিল মধ্য পাড়ায় এ হামলার ঘটনায় বাবা আহম্মদ হোসেনসহ শিশুটি আহত হয়।
গত মঙ্গলবার রাতে চিকিৎসাধীন অবস্থায় শিশুটি মারা যায়। আহত আহম্মদ হোসেন জানান, আমাদের বাড়ির রেনু মিয়ার ছেলে সোহেল, সোহাগ ও নয়ন এর সাথে প্রায় সময় খুটিনাটি বিষয় নিয়ে কথাকাটকাটি হতো বলে। ঘটনার দিন সন্ধায় প্রচন্ড গরমে আমার সাত মাসের মেয়ে শুভ্রাকে কোলে নিয়ে উঠানে বসে আছি। হঠাৎ করেই রেনু মিয়ার ছেলেরা আমার উপর হামলা করে। আমার মাথায় আঘাতের পর অজ্ঞান হয়ে যাই। জ্ঞ্যান ফিরার পর দেখি আমি ও মেয়ে হাসপাতাল্।ে কিন্তু আমার সাত মাসের মেয়েটিকে আর বাঁচাতে পারলাম না। গতকাল বুধবার সকালে শিশুর নানি নাছিমা আক্তার ছয় জনের নাম উল্লেখ করে দাউদকান্দি মডেল থানায় হত্যা মামলা করেন। পুলিশ শিশুটির লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই নিজাম উদ্দিন জানান, তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে এ নির্মম ঘটনা ঘটে। ঘটনার পর থেকেই আসামিরা বাড়ি ঘর তালাবদ্ধ করে পালিয়ে গেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন