Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী

সাতক্ষীরায় পুলিশে চাকরি দেয়ার নামে প্রতারণা

আটক ২ : ১১ লাখ টাকা জব্দ

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২৭ জুন, ২০১৯, ১২:৩৭ এএম

সাতক্ষীরায় পুলিশে নিয়োগ পাইয়ে দেওয়ার নামে প্রতারণাকালে এক চাকুরী প্রার্থী ও এক প্রতারককে আটক করেছে পুলিশ। এ সময় তাদের তাছ থেকে ১১ লাখ টাকা জব্দ করা হয়েছে। গতকাল সকালে জিজ্ঞাসাবাদ শেষে তাদের আদালতে পাঠানো হয়। এর আগে মঙ্গলবার বিকালে শহরের পুলিশ লাইনের পাশর্^বর্তী মৎস্য অফিসের সামনে থেকে অর্থ লেনদেনকালে তাদের আটক করা হয়। আটককৃরা হলেন, সাতক্ষীরা সদর উপজেলার বল্লীর আবুল হোসেনের ছেলে প্রতারক মো. আসাদুজ্জামান (২৭) ও নারায়নপুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে চাকরি প্রার্থী দেলোয়ার হোসেন (২১)।

সাতক্ষীরা ডিবি পুলিশের উপপরিদর্শক (এসআই) রিয়াদুল ইসলাম জানান, বল্লীর আসাদুজ্জামান পুলিশ কনস্টেবল হিসেবে চাকরি পাইয়ে দেওয়ার নামে নারায়নপুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে দেলোয়ার হোসেনের সাথে ১১ লাখ টাকা চুক্তি করে। গত মঙ্গলবার বিকালে এই টাকা লেনদেনকালে গোপন সংবাদের ভিত্তিতে শহরের পুলিশ লাইনের পাশর্^বর্তী মৎস্য অফিসের সামনে থেকে তাদের হাতেনাতে আটক করা হয় এবং ১১ লাখ টাকা জব্দ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন